Molestation: ছবির প্রমােশনে গিয়ে শ্লীলতাহানির শিকার দুই অভিনেত্রী!

২০২২ সালে দাঁড়িয়েও মহিলারা যে নিরাপদ নন, তার প্রমাণ আমরা অহরহই পাচ্ছি। এবার বাদ গেলেন না দুই মালয়ালম অভিনেত্রী। মঙ্গলবার প্রকাশ্যে শ্লীলতাহানির শিকার হলেন তাঁরা। একটি মলে তাঁদের সিনেমার প্রোমশনে গিয়েই ঘটে এই ঘটনা । একটি ভিডিয়োর মাধ্যমে সেই ঘটনা সামনে এসেছে সকলের। এ প্রসঙ্গে অপর অভিনেত্রী প্রশ্ন তুলেছেন, ‘ কবে সাড়বে এই অসুখ?’

Updated By: Sep 28, 2022, 11:20 PM IST
Molestation: ছবির প্রমােশনে গিয়ে শ্লীলতাহানির শিকার দুই অভিনেত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালে দাঁড়িয়েও মহিলারা যে নিরাপদ নন, তার প্রমাণ বার বার পেতে থাকি আমরা। এবার প্রকাশ্যে শ্লীলতাহানির শিকার হলেন দুই মালয়ালম অভিনেত্রী। মঙ্গলবার একটি মলে তাঁদের সিনেমার প্রোমশন করতে গিয়েই এই ঘটনা ঘটে। একটি ভিডিয়োর মাধ্যমে সেই ঘটনা প্রথম সামনে আসে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দুই অভিনেত্রীর মধ্যে একজন, একটি লোককে চড় মারছেন। অভিনেত্রীর সন্দেহ, সেই লোকটি তাঁকে অনুপযুক্ত জায়গায় স্পর্শ করেছে। পরবর্তীকালে দুই অভিনেত্রীই তাঁদের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এই ঘটনার বিবরণ দেন এবং এই ঘটনার ফলে তাঁদের কীরকম অনুভুতি হচ্ছে তারও ব্যখ্যা করেন।   
কেরালার কোঝিকোড়ের হাইলাইট (HiLITE) নামক একটি মলে মঙ্গলবার ওই দুই অভিনেত্রী বাকি টিম মেম্বারদের সঙ্গে তাঁদের সিনেমা, ‘স্যাটারডে নাইট’ প্রমোশনের জন্য গিয়েছিলেন। অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর হঠাৎই দর্শকদের  ভিড় অশান্ত হয়ে পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়ে যায়। সেই ভিড়ের মধ্যেই অভিনেত্রীরা এই অভিজ্ঞতার শিকার হন।

পড়ুন: বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 এক অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে লেখেন, আমি এবং আমাদের সিনেমার টিম আমাদের নতুন সিনেমা, ‘স্যাটারডে নাইট’-এর প্রচার করতে কালিকটের একটি মলে যাই। কালিকটের সমগ্র জায়গা জুড়ে প্রচারের সবরকম ইভেন্টে এতো ভালভাবে সাড়া দেওয়ার জন্য, কালিকটের সব অধিবাসীদের জানাই ধন্যবাদ। কিন্তু ইভেন্ট শেষ হওয়ার পর আমি এবং আমার কো-স্টার যখন অনুষ্ঠান থেকে বেরোনোর চেষ্টা করি, তখন আমরা কিছু স্পর্শ অনুভব করি। ভিড়ের কারণে আমার কো–স্টার কোনওপ্রকার প্রতিক্রয়া দেখানোর সুযোগ পায়নি। কিন্তু আমি সঙ্গে সঙ্গে স্টেপ নিই, যেটার ভিডিয়ো আপনারা এখন চারিদিকে দেখতে পাচ্ছেন। আমি কামনা করি, কেউ যেন তাঁদের জীবনে এরকম অবাঞ্ছিত আতঙ্কের মুহূর্তের শিকার না হন।

আরও পড়ুন: Durga Puja 2022: পুজোয় পৌষালীর নতুন গান ‘দুগ্গা এলো দুগ্গা এলো’

অপর অভিনেত্রী লেখেন, কঝিকোড়ের হাইলাইট মলে আমার নতুন সিনেমা ‘স্যাটারডে নাইট’-এর প্রচারের সময় একটি ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হই। আমি কঝিকোড়কে খুব পছন্দ করি। কিন্তু সেদিনের অভিজ্ঞতা আমার কাছে এখনও দুঃস্বপ্নের মতো। সেদিন ওই ভিড়ের মাঝে কেউ একজন আমাকে চেপে ধরে। আমার কোথায় সে স্পর্শ করেছে, তা বলতে চাই না। তবে এটা অবশ্যই জানতে চাই, আমাদের চারপাশের মানুষ কি এতটাই হতাশ? এর আগে প্রচারের জন্য আমরা বহু জায়গায় গিয়েছি। কিন্তু কখনও এরকম ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হইনি। আমার কো-স্টারের সঙ্গেও একই ঘটনা ঘটে। তিনি ঘটনাস্থলেই প্রতিক্রিয়া দেখাতে পেরেছিলেন। আমি পরিস্থিতির কারণে পারিনি। আমি ক্ষণিকের জন্য অসাড় হয়ে গিয়েছিলাম। তাই আমি আজকে এখন জিজ্ঞাসা করছি, ‘ কবে সাড়বে এই অসুখ?’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.