Durga Puja 2022: পুজোয় পৌষালীর নতুন গান ‘দুগ্গা এলো দুগ্গা এলো’

Durga Puja 2022: প্রতিবছরের মতো এবছরও মুক্তি পাচ্ছে একের পর এক গান। এবার সেই তালিকায় নতুন গান ‘দুর্গা এলো দুর্গা এলো’। মহালয়ায় মুক্তি পেল পুজোর এই নতুন গান। গানটি গেয়েছেন পৌষালী বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Sep 27, 2022, 09:36 PM IST
Durga Puja 2022: পুজোয় পৌষালীর নতুন গান ‘দুগ্গা এলো দুগ্গা এলো’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজো মানেই নতুন জামা, শারদীয়ার পত্রিকা আর পুজোর গান। প্রতিবছরের মতো এবছরও মুক্তি পাচ্ছে একের পর এক গান। এবার সেই তালিকায় নতুন গান ‘দুগ্গা এলো দুগ্গা এলো’। মহালয়ায় মুক্তি পেল পুজোর এই নতুন গান। গানটি গেয়েছেন পৌষালী বন্দ্যোপাধ্যায়,  সুর দিয়েছেন দেবজিৎ রায়, গানের কথা লিখেছেন কাকলি চট্টোপাধ্যায়।  গানটির শুটিং হয়েছিল শোভাবাজার রাজবাড়িতে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সারা বিশ্বজুড়ে বাঙালির গান দিয়ে মন জয় করতে আঙুরবালা ফিল্মসের এবিএফ মিউজিকের পক্ষ থেকে মুক্তি পেল এই গান। আগামী দিনে তাদের মূল লক্ষ্যই থাকবে বাংলা গানকে সারা বিশ্বের দরবারে পৌঁছে দেওয়া। পৌষালীর থেকে এই নতুন গানটির অভিজ্ঞতা জানতে চাওয়া হলে তিনি জানান দুর্গাপুজোর প্রাক্কালে এই পুজোর গানটি নিয়ে তিনি খুবই আশাবাদী ও মনে করছেন শ্রোতাদের গানটি ভালো লাগবে।

আমরা যদি কিছুটা ইতিহাসের পাতা উলটে পিছনের দিকে যাই, তাহলে আমরা বুঝতে পারব বাংলা গানের জগত কতটা সমৃদ্ধ, বর্তমান কালে আমাদের মনে হচ্ছে আমরা হয়তো ইতিহাসের কাছে কিছুটা পিছিয়ে পড়ছি। তাই অভিনেতা ও প্রযোজক অনুপ পান গানের জগতে নিয়ে এলেন এই মিউজিক কোম্পানি, এমনটাই দাবি তাঁর। তিনি জানান, তাঁর আন্তরিক চেষ্টা থাকবে ইতিহাস তুলে ধরা এবং বর্তমান ও ভবিষ্যতের বাংলা গানের জগতকে সারা বিশ্বের কাছে রাজকীয় সিংহাসনে প্রতিস্থাপন করা।

আরও পড়ুন: Asha Parekh-Dada Saheb Phalke Award: অতীত হয় না আশা! ৬০-৭০এর 'হিট গার্ল' ফিরলেন এদিনের দাদা সাহেব ফালকে সম্মানে

ইতিপূর্বে আঙুরবালা ফিল্মসের পক্ষ থেকে সৌমিত্র চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তী  অভিনিত চলচ্চিত্র কোলকাতায় কোহিনূর বাংলায় সাফল্যের মুখ দেখেছে। গানের জগতের প্রতিষ্ঠিত শিল্পীরা তো থাকবেনই এছাড়াও প্রান্তিক নতুন প্রতিভাকে খুঁজে নিয়ে এসে বিশ্ববাসীর কাছে তুলে ধরাও এই মিউজিক কোম্পানির উদ্দেশ্য। দুগ্গা এলো দুগ্গা এলো গানটি সকল গানের অ্যাপেই পাওয়া যাচ্ছে মহালয়া থেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.