নিকের সন্তানের মা হওয়ার পরিকল্পনা করছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

 কবে নিকের সঙ্গে তাঁর এই সংসারটা আরও একটু নতুন করে শুরু করবেন? সম্প্রতি, এবিষয়ে মুখ খুলেছেন পিগি চপস।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2020, 01:18 PM IST
নিকের সন্তানের মা হওয়ার পরিকল্পনা করছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন : ২০১৮-র ১ ডিসেম্বর নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকে নিক ও জোনাস পরিবারের সদস্যদের সঙ্গে জমিয়ে সংসার করছেন দেশি গার্ল। তবে প্রিয়াঙ্কা কবে মা হবেন? কবে নিকের সঙ্গে তাঁর এই সংসারটা আরও একটু নতুন করে শুরু করবেন? একথা জানার কৌতুহল রয়েছে বহু মানুষের মধ্যেই। সম্প্রতি, এবিষয়ে মুখ খুলেছেন পিগি চপস।

'টটলার' বলে একটি বিখ্যাত ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক ঘরণীকে প্রশ্ন করা হয়, তিনি নিকের সঙ্গে নিজের সংসারটা আরেকটু গুছিয়ে নেওয়ার কথা কি ভাবছেন? উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ''এই মুহূর্তে, মানে এই বছরটা আমার টাইট শিডিউল। প্রচুর কাজে প্রতিশ্রুতি দেওয়া রয়েছে। সেই কাজগুলি শেষ করতে হবে। তবে পরিবারও আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ, আর এটা আমার কাছে সব সময়ই গুরুত্বপূর্ণ ছিল। পরিবার এমন একটি জিনিস, যেটা আমি সব সময়ই চেয়েছিলাম। আশা রাখছি, ঈশ্বর যখন চাইবেন, তখনই  সুখবর আসবে।''

আরও পড়ুন-দেশজুড়ে লকডাউন, টেলি ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কলাকুশলীদের পাশে একতা

আরও পড়ুন-লকডাউনে গৃহবন্দি, ছোটবেলায় ফিরে গিয়ে নস্টালজিক করিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

২০১৮র ১ ও ১ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতিতে যোধপুরের উমেদ ভবনে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। দিল্লি ও মুম্বই-তে ঘটা করে রিসেপশন পার্টিও দেন প্রিয়াঙ্কা-নিক। বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৭ বছর, আর নিক জোনাসের বয়স ২৭ বছর। 

.