লকডাউনে গৃহবন্দি, ছোটবেলায় ফিরে গিয়ে নস্টালজিক করিনা

ঠিক যেমনটা অবস্থা করিনা কাপুর খানের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 3, 2020, 10:22 PM IST
লকডাউনে গৃহবন্দি, ছোটবেলায় ফিরে গিয়ে নস্টালজিক করিনা

নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপে দেশজুড়ে লকডাউন। এই পরিস্থিতিতে গৃহবন্দি সব তারকারাই। এই সময় যে যেভাবে পারছেন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। কেউবা পুরনো ছবি দেখে স্মৃতি হাতরাচ্ছেন। ঠিক যেমনটা অবস্থা করিনা কাপুর খানের।

লকডাউনে গৃহবন্দি করিনা খুঁজে পেয়েছেন তাঁর ছোটবেলার একটি পারিবারিক ছবি। যেটি তিনি তাঁর সদ্য খোলা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যে ছবিতে দাদু রাজ কাপুরের কোলে দেখা যাচ্ছে ছোট্ট করিনা, ঋদ্ধিমা ও রণবীর কাপুরকে। পিছনে দাঁড়িয়ে রয়েছেন কিশোরী করিশ্মা কাপুর। পাশে দাঁড়িয়ে করিনা-করিশ্মা-রণবীরের ঠাকুমা কৃষ্ণা কাপুর। ছবিটি পোস্ট করে ক্যাপশানে করিনা লিখেছেন, 'We've discovered the OG posers of the Kapoor family.'

আরও পড়ুন-দেশজুড়ে করোনার প্রকোপ, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

We've discovered the OG posers of the Kapoor family.

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

এই একই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিশ্মা কাপুরও। করিশ্মা-করিনার পোস্ট করে ছবি দেখে কমেন্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কাপুর বাড়ির হবু বউমা তথা অভিনেত্রী আলিয়া ভাট। ও রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা কাপুর।

আরও পড়ুন-'আর্থিক সাহায্য পেলে সংসারটা বেঁচে যেত', বললেন রতন কাহার

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার পর করিনা অবশ্য মাঝে মধ্যেই বিভিন্ন পারিবারিক ছবি পোস্ট করছেন। আর করিনার দিদি করিশ্মাও অবশ্য সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তিনিও প্রায়ই পারিবারিক ছবি পোস্ট করে থাকেন।

আরও পড়ুন- 'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে হাজির 'দিলদরিয়া' শাহরুখ

.