শ্রীদেবীকে 'মা', ও অমিতাভকে 'বাবা' হিসাবে চাইতেন করিনা!

 একবার তিনি অমিতাভকে 'বাবা' হিসাবে ও আর শ্রীদেবীকে তাঁর 'মা' হিসাবে দেখতে চান বলেও মন্তব্য করেছিলেন ছোট্ট বেবো।সম্প্রতি, এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন ছোট থেকেই 'তিনিই বস' টাইপ একটা ব্যাপার ছিল তাঁর মধ্যে।

Updated: Mar 13, 2018, 05:23 PM IST
শ্রীদেবীকে 'মা', ও অমিতাভকে 'বাবা' হিসাবে চাইতেন করিনা!

নিজস্ব প্রতিবেদন : ছোট থেকেই শ্রীদেবীর মতো হওয়ার স্বপ্ন দেখতেন করিনা কাপুর। শ্রীদেবীই ছিল তাঁর আইডল। 'মা' ববিতা নন,  তিনি এক্কেবারেই শ্রীদেবীর মতো হতে চান। একথা সেই ছোট্ট বয়সেই স্পষ্ট করে দিয়েছিলেন করিনা। আবার একবার তিনি অমিতাভকে 'বাবা' হিসাবে ও আর শ্রীদেবীকে তাঁর 'মা' হিসাবে দেখতে চান বলেও মন্তব্য করেছিলেন ছোট্ট বেবো।সম্প্রতি, এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন ছোট থেকেই 'তিনিই বস' টাইপ একটা ব্যাপার ছিল তাঁর মধ্যে।

সে প্রায় বহুদিন আগের কথা, ছোট্ট করিনা সে বয়সেই এক সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, ''আমি এখন আমার বাবাকে নিয়ে কথা বলতে চাই না। আমি শুধুই মা আর লোলো (দিদি করিশ্মা )কে নিয়ে কথা বলতে চাই। '' যখন ছোট্টো করিনাকে তাঁর পছন্দের অভিনেত্রী কে জানাতে চাওয়া হয়, তখন সে সোজা সাপ্টা উত্তর দেয় যে তাঁর পছন্দের অভিনেত্রী শ্রীদেবী। ছোট্ট করিনা সেসময় বলেছিল, ''আমি ভবিষ্যতে একদন অভিনেত্রী হতে চলেছি। এজন্য আমি খুব তাড়াতাড়ি বড় হতে চাই। আমি শ্রীদেবীকে ভীষণ পছন্দ করি, লোলোও (করিশ্মা) পছন্দ করে। তিনি এক কথায় অসাধারণ, অসাধারণ। ওনি যেমনটা নাচ করেন, গান করেন আমি তেমনটাই করি। সবাই তো বলে আমি ওনার থেকেও নাকি বেশি ভালো করি।'' 

এরপর করিনাকে প্রশ্ন করা হয়, তুমি কি তোমার মায়ের সিনেমা দেখো? উত্তরে ছোট্ট করিনা বলে, '' হ্যাঁ উনি অন্যরকম, তবে উনি যেধরণের পোশাক পরেন, হেয়ারস্টাইল করেন তা হাস্যকর। আমি শ্রীদেবীর মতো হতে চাই। ''  আর তখন ছোট্ট বেবোকে বলা হয়, শ্রীদেবীর এখন যা বয়স, তাতে তাঁর স্টাইল পরবর্তীকালে তুমি করলে তখন সেটা হাস্যকর লাগবে না কি?

আর একথা শুনেই, করিনা তখন বলেন, '' তাহলে আমি ওকে আমার 'মা' আর অমিতাভকে আমার 'বাবা' হতে বলব। ''  

এছাড়াও ওই সাক্ষাৎকারে ছোট্ট করিনা বলেছিলেন, '' লোলো (করিশ্মা) আমায় হোমওয়ার্ক করতে সাহায্য করে। মা আমার পড়াশোনা নিয়ে ভীষণ কড়া, তবে লোলো তার থেকেও বেশি। আমি যখন বদমাসি করি তখন ও আমাকে মারেও। তবে ও আমায় ভালোবাসে বলেই এমনটা করে। ''

আরও পড়ুন- রণবীর শুধুই তাঁর, নিজেই বলে বসলেন দীপিকা!

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close