Ravi Kishan: লাপতা লেডিজের স্টার, গোরক্ষপুরের বিজেপি প্রার্থীর লুকিয়ে বিয়ে? কিশোরী মেয়ে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি 'স্ত্রী'!

Ravi Kishan: হাতে গোনা দিন বাকি লোকসভা ভোটের। তার আগেই বিপাকে পড়লেন বিজেপি তারকা সাংসদ রবি কিষাণ। অপর্ণা ঠাকুর নামে এক মহিলা তাঁর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তোলেন। সোমবার লখনউতে এক প্রেস কনফারেন্সে ওই মহিলা নিজেকে রবি কিষাণের স্ত্রী বলে দাবি করেন। শুধু তাই নয়, তিনি এ-ও দাবি করেন তাঁদের এক কন্যা সন্তান আছে। 

Updated By: Apr 16, 2024, 07:44 PM IST
Ravi Kishan: লাপতা লেডিজের স্টার, গোরক্ষপুরের বিজেপি প্রার্থীর লুকিয়ে বিয়ে? কিশোরী মেয়ে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি 'স্ত্রী'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে গোনা দিন বাকি লোকসভা ভোটের। তার আগেই বিপাকে পড়লেন বিজেপি তারকা সাংসদ রবি কিষাণ। অপর্ণা ঠাকুর নামে এক মহিলা তাঁর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তোলেন। সোমবার লখনউতে এক প্রেস কনফারেন্সে ওই মহিলা নিজেকে রবি কিষাণের স্ত্রী বলে দাবি করেন। শুধু তাই নয়, তিনি এ-ও দাবি করেন তাঁদের এক কন্যা সন্তান আছে। যাকে সামাজিকভাবে রবি কিষাণকে গ্রহণ করতেই হবে।

অপর্ণা ঠাকুর অভিযোগ করেছেন যে তিনি ১৯৯৬ সালে পরিবার এবং বন্ধুদের সামনে রবি কিষাণের সঙ্গে সাত পাকে বাধা পড়েন। এমনকি তাঁদের একটি মেয়েও আছে। যাকে অভিনেতা এখনও সামাজিকভাবে গ্রহণ করছে না বলে অভিযোগ করেছেন।

প্রেস কনফারেন্সে ওই মহিলা মেয়েকে নিয়েই হাজির হয়েছিলেন। সবার সামনে দাবি করেন যে অভিনেতা তাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করেন। তবে প্রকাশ্যে এবং সামাজিকভাবে তিনি এখনও তাঁদের মেয়েকে স্বীকার করেননি। অপর্ণা এ-ও বলেন যে তিনি চান তাঁদের মেয়েকে সমাজের সামনে স্বীকৃতি দিক বিজেপি সাংসদ। যেটা তাঁর যথাযথভাবে প্রাপ্য। 

আরও পড়ুন:Aamir Khan: মোদী সরকারের বিরুদ্ধে সরব আমির! ভাইরাল সেই বিজ্ঞাপন নিয়ে বিপাকে দঙ্গল স্টার

 অপর্ণা বলেন, ব্যক্তিগত স্তরে শেনোভাকে নিজের মেয়ে বলে মেনে নিলেও জনসমক্ষে তা স্বীকার করতে না-রাজ রবি কিষণ। গত এক বছর ধরে মেয়ে-স্ত্রীর সঙ্গে যোগাযোগ ছিন্ন করেছেন তিনি, তাই বাধ্য হয়েই প্রকাশ্যে এসে স্বীকৃতির দাবি জানাচ্ছেন তিনি। এমনকি তিনি তাঁর মেয়ের অধিকারের জন্য আবেদন করেছিলেন, এই বলে যে রবি কিষাণ যদি তার মেয়ের অধিকার স্বীকার না করেন তবে তিনি আদালতে ন্যায়বিচার চাইবেন।

রবি কিষাণের কথিত মেয়ে প্রেস কনফারেন্সে বলেন, '১৫ বছর বয়সে আমি জানতে পেরেছিলাম রবি কিষাণ আমার বাবা। তার আগে আমি তাঁকে কাকা বলে ডাকতাম। তিনি আমার জন্মদিনে আমাদের বাড়িতে আসতেন। আমি দেখা করেছি। আমি চাই তিনি আমাকে মেয়ে হিসাবে মেনে নিক। নাহলে আমরা আদালতে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি।'

আরও পড়ুন:Urfi Javed: পরেনই না, পরলে এত বেশি! ১০০ কেজির গাউনে উর্ফিকে বইতে টেম্পো...

অপর্ণা ও তাঁর মেয়ের বিস্ফোরক অভিযোগ নিয়ে এখনও জবাব দেননি রবি কিষাণ। প্রসঙ্গত, উত্তর প্রদেশের গোরখপুরের সাংসদ রবি কিষাণ। তাঁর স্ত্রীর নাম প্রীতি কিষাণ। ১৯৯৩ সালে বিয়ে হয়েছিল রবি-প্রীতির। তাঁদের রিভা কিষাণ নামে একটি মেয়েও রয়েছে। ভোজপুরী সিনেমার সুপারস্টার বলিউডেরও পরিচিত নাম। সম্প্রতি কিরণ রাও-এর ‘লাপাতা লেডিজ’-এ দেখা গিয়েছে তাঁকে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.