Aamir Khan: মোদী সরকারের বিরুদ্ধে সরব আমির! ভাইরাল সেই বিজ্ঞাপন নিয়ে বিপাকে দঙ্গল স্টার

Aamir Khan:  উনি বলতে চান যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা ফেক। এরকম কোনও প্রচার তিনি করেননি। এনিয়ে তিনি বিভিন্ন জায়গায় তা জানিয়েছেন। এক পাশাপাশি মুম্বই পুলিসের সাইবার ক্রাইম সেলেও এফআইআর করা হয়েছে

Updated By: Apr 16, 2024, 04:19 PM IST
Aamir Khan: মোদী সরকারের বিরুদ্ধে সরব আমির! ভাইরাল সেই বিজ্ঞাপন নিয়ে বিপাকে দঙ্গল স্টার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের মরসুমে তাঁর নামে চলছিল একটি রাজনৈতিক বিজ্ঞাপন। একটি রাজনৈতিক দলের সমর্থনে প্রচার করা হচ্ছিল আমির খানের একটি ভিডিয়ো বিজ্ঞাপন। সেই বিজ্ঞাপনের বিরুদ্ধে ব্যবস্থা নিলেন আমির। মুম্বই পুলিসের সাইবার ক্রাইম সেলে ওই বিজ্ঞাপনের বিরুদ্ধে এফআইআর করলেন দঙ্গল স্টার।

আরও পড়ুন-জিভ টেনে নিতে পারতাম; ভোট বলে কিছু বলিনি, কাদের হুঁশিয়ারি মমতার?

আমির খানের তরফে বলা হয়েছে তিনি সবসময়ই নির্বাচন কমিশনের হয়ে প্রচার করেন যাতে দেশের তরুণ প্রজন্ম ভোটদানে উত্সাহী হন। কিন্তু কখনওই কোনও রাজনৈতিক দলের পক্ষে সওয়াল করেননি। আমিরের মুখপাত্র সংবাদমাধ্য়মে জানিয়েছেন, আমার একটা কথা স্পষ্ট করে দিতে চাই আমির খান তাঁর ৩৫ বছরের কেরিয়ারে কখনই কোনও রাজনৈতিক দলের পক্ষে বা বিরুদ্ধে প্রচার করেননি। বিগত বহু ভোটে নির্বাচন কমিশনের বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন। এর থেকে বেশি কিছু নয়।

ওই ভাইরাল ভিডিয়ো সম্পর্কে আমিরের মুখপাত্র বলেন, আমির খান কোনও একটি রাজনৈতিক দলের পক্ষে প্রচার করেছে এরকম একটি ভিডিয়ো দেখে আমরা শঙ্কিত। উনি বলতে চান যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা ফেক। এরকম কোনও প্রচার তিনি করেননি। এনিয়ে তিনি বিভিন্ন জায়গায় তা জানিয়েছেন। এক পাশাপাশি মুম্বই পুলিসের সাইবার ক্রাইম সেলেও এফআইআর করা হয়েছে। আমির খান সাধারণ মানুষের কাছে আবেদন করছেন তারা যেন এবার লোকসভা ভোটে অংশ গ্রহণ করেন।

কী রয়েছে ওই ভিডিয়োয়? ভাইরাল হয়ে যাওয়া এওই ভিডিয়োতে দেখা যাচ্ছে আমির খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সরব হচ্ছেন। দেশের প্রতিটি মানুষকে ১৫ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও তা না মেলোয় তিনি তাঁকে নিশানা করছেন। বলছেন, জুমলাওয়ালা সে সাবধান রহিয়ে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.