Molestation : সোদপুরে শ্লীলতাহানির শিকার, গুরুতর অভিযোগ ইউটিউবার মন্টি রায়ের

  বাড়ি থেকে ফেরার পথে রাস্তায় শ্লীলতাহানি শিকার হয়েছেন তিনি। এমনই অভিযোগ করলেন ইউটিউবার মন্টি রায়। ঘটনাটি ঘটেছে সোদপুরের ধানকল মোড়ে গুরুনানক কলেজ সংলগ্ন এলাকায়। ঘটনার প্রতিবাদ করলে তাঁর প্রেমিক ও বন্ধুকে মারধরও করা হয় বলে অভিযোগ করেছেন মন্টি। এখানেই শেষ নয়, তাঁকে অশ্লীলভাষায় গালিগলাজ করা হয় বলেও অভিযোগ করেছেন জনপ্রিয় ইউটিউবার। ঠিক কী ঘটেছে, তা নিয়ে ফেসবুক লাইভে মুখ খুলেছেন মন্টি রায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 18, 2022, 08:57 PM IST
Molestation : সোদপুরে শ্লীলতাহানির শিকার, গুরুতর অভিযোগ ইউটিউবার মন্টি রায়ের

Molestation, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বাড়ি থেকে ফেরার পথে রাস্তায় শ্লীলতাহানি শিকার হয়েছেন তিনি। এমনই অভিযোগ করলেন ইউটিউবার মন্টি রায়। ঘটনাটি ঘটেছে সোদপুরের ধানকল মোড়ে গুরুনানক কলেজ সংলগ্ন এলাকায়। ঘটনার প্রতিবাদ করলে তাঁর প্রেমিক ও বন্ধুকে মারধরও করা হয় বলে অভিযোগ করেছেন মন্টি। এখানেই শেষ নয়, তাঁকে অশ্লীলভাষায় গালিগলাজ করা হয় বলেও অভিযোগ করেছেন জনপ্রিয় ইউটিউবার। ঠিক কী ঘটেছে, তা নিয়ে ফেসবুক লাইভে মুখ খুলেছেন মন্টি রায়।

ফেসবুক লাইভে মন্টি বলেন, তিনি বাড়ি থেকে আসছিলেন, তবে কিছু জিনিস আনতে ভুলে যাওয়ার কারণে আবারও বাড়ির দিকে ফিরে যান। মন্টির অভিযোগ, সোদপুর গুরুনানক কলেজ সংলগ্ন এলাকায় একটি ছেলে মদ্যপ অবস্থায় দীর্ঘক্ষণ তাঁর দিকে দেখছিলেন। এরপর বাইক নিয়ে এসে ওই যুবক তাঁর শরীরে খারাপভাবে স্পর্শ করেন। তখন তাঁর হাতে ক্যামেরা ছিল বলে জানিয়েছেন মন্টি রায়। যে স্পর্শ তাঁর ভালো লাগেনি বলে জানান তিনি। তাঁর কথায় এরপরই তাঁর প্রেমিক চিৎকার করে ওই যুবককে বাধা দেন। তখন ওই মদ্যপ যুবকের কয়েকজন বন্ধু বাইক নিয়ে এসে তাঁর প্রেমিককে ধাক্কা মারেv এবং মারধর করেন বলে অভিযোগ করেছেন তিনি। মন্টির দাবি, তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করা হয়। এমনকি প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। মন্টি জানান, ঠিক কী ঘটেছিল, তাঁর একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। স্থানীয় কিছু লোকজনও এই ঘটনায় সামিল হন বলে দাবি করেছেন মন্টি রায়।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

গোটা ঘটনায় খড়দা থানায় অভিযোগ জানিয়েছেন বলে দাবি করেছেন মন্টি রায়। তবে প্রথমে ফোন করে পুলিসকে জানান, পর লিখিত অভিযোগ দায়ের করার কথা বলেন মন্টি। তাঁর কথায়, ঘটনাস্থলে যখন পুলিস পৌঁছেছিল, ততক্ষণে অভিযুক্তরা পালিয়েছেন। পরে অভিযুক্ত এক যুবক ঘটনার ভিডিয়ো পোস্ট করেছেন বলে জানিয়েছেন ইউটিউবার মন্টি। আর এরপরই তিনি পাল্টা ভিডিয়ো আপলোড করেন এবং অভিযুক্তের মুখ সামনে আনেন বলে জানান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.