Mamata | Abhishek: মমতা-অভিষেকের ভিডিয়ো বানানোয় দুয়ারে পুলিস, হাইকোর্টে স্বস্তি দুই ইউটিউবারের!

 সমস্ত ধরনের তদন্ত প্রক্রিয়ার উপর স্থগিতাদেশ জারি করল আদালত।

Updated By: Jul 14, 2022, 06:35 PM IST
Mamata | Abhishek: মমতা-অভিষেকের ভিডিয়ো বানানোয় দুয়ারে পুলিস, হাইকোর্টে স্বস্তি দুই ইউটিউবারের!
ফাইল ছবি

অর্ণবাংশু নিয়োগী: মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জিকে নিয়ে ইউটিউবে ভিডিয়ো পোস্ট। শাসকদলের প্রথম সারির নেতৃত্বকে নিয়ে ভিডিয়ো বানিয়ে বিপাকে পড়েন দুই ইউটিউবার পুষ্পল সিংহ রায় ও পল্লব বক্সী। অবশেষে আদালতে স্বস্তি পেলেন দুই ইউটিউবার। দুজনেই শান্তিপুরের বাসিন্দা। হাইকোর্টের নির্দেশে আজ স্বস্তি পেলেন এই দুই ইউটিউবার। 

সম্প্রতি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হয়েছেন শাসক দলের কয়েকজন নেতৃত্ব। সেই ঘটনাকে কেন্দ্র করেই ভিডিয়ো বানান শান্তিপুরের এই দুই ইউটিউবার। তাদের বিরুদ্ধে একটি শান্তিপুর এবং আরেকটি একবালপুর থানায় অভিযোগ দায়ের হয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের নোটিসও পাঠায় পুলিস। অভিযোগ, নানা ইস্যুতে এরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় নামে নানান পোস্ট করতে থাকে। যার বেশিরভাগই উস্কানিমূলক এবং মানহানিকর পোস্ট। এই অভিযোগেই দুই ব্যক্তি পুলিসে অভিযোগ দায়ের করেন।

যার পরিপ্রেক্ষিতে রেহাই পেতে কলকাতা হাইকোর্টে মামলা করেন দুই ইউটিউবার পুষ্পল ও পল্লব। সেই মামলার পরিপ্রেক্ষিতেই সমস্ত ধরনের তদন্ত প্রক্রিয়ার উপর স্থগিতাদেশ জারি করল আদালত। মামলাকারীর আইনজীবী উদয় চ্যাটার্জি বলেন,"সমস্ত তদন্তের ওপর স্থগিতাদেশ দিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরী। আদতে এই মামলা গ্রহণযোগ্য নয়।"

আরও পড়ুন, Primary TET: ২৭৩ জনকে বাড়তি ১ নম্বর, ব্যাপারটা নিউটনের আপেলের মত না! টেট মামলায় বিচারপতি

Rasika Jain Death: ১৫ কোটির বিয়ে! প্রথম বিবাহবার্ষিকীর পরই অস্বাভাবিক মৃত্যু রসিকার, গ্রেফতার স্বামী কুশল

Sealdah Metro। Auto: মেট্রোর পৌষমাসে, অটো রুটের সর্বনাশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.