Rasika Jain Death: ১৫ কোটির বিয়ে! প্রথম বিবাহবার্ষিকীর পরই অস্বাভাবিক মৃত্যু রসিকার, গ্রেফতার স্বামী কুশল

পণের জন্য রসিকার উপর অত্যাচার করা হত বলে অভিযোগ। পাশাপাশি, রসিকার অভিযোগ ছিল, কুশল মাদকাসক্ত। মারধর করত কুশল।

Updated By: Jul 14, 2022, 12:26 PM IST
Rasika Jain Death: ১৫ কোটির বিয়ে! প্রথম বিবাহবার্ষিকীর পরই অস্বাভাবিক মৃত্যু রসিকার, গ্রেফতার স্বামী কুশল
ফাইল ছবি

পিয়ালি মিত্র: অবশেষে কলকাতা পুলিসের হাতে গ্রেফতার রসিকা জৈনের স্বামী কুশল আগরওয়াল। ২০২১-এর ফেব্রুয়ারিতে আলিপুরে শ্বশুরবাড়িতে মৃত্যু হয় ২৬ বছরের রসিকার। রসিকার অস্বাভাবিক মৃত্যুতে শ্বশুরবাড়িতে অত্যাচারের অভিযোগ তোলে পরিবার। যদিও রসিকার মৃত্যুর পর থেকে দীর্ঘদিন অধরা ছিল কুশল। ওদিকে কলকাতা হাইকোর্টের দারস্থ হয় পরিবার। রসিকার পরিবারের আবেদনের ভিত্তিতে দময়ন্তী সেনের নেতৃত্বে সিট গঠন করে তদন্তের নির্দেশ দেয় হাইকোর্ট। অন্যদিকে সম্প্রতি সুপ্রিম কোর্ট কুশল আগরওয়ালের আগাম জামিনের আবেদন খারিজ করে দেয়। এরপরই গ্রেফতার কুশল। 

রসিকার পরিবারের অভিযোগ ছিল, ১০ থেকে ১৫ কোটি টাকা খরচ করে বিয়ে দেওয়া হয় মেয়ের। কিন্তু তারপরেও কুশলের বাড়ির তরফে পণ দাবি করত। পণের জন্য রসিকার উপর অত্যাচারও করত। বড় ব্যবসায়ী পরিবারের ছেলে কুশল। পুরুলিয়াতে রিসর্টও আছে। কিন্তু তারপরেও পণের জন্য রসিকার উপর অত্যাচার করা হত বলে অভিযোগ। মাঝে মাঝেই রসিকা তাঁর ভাইকে ডিজিটাল ওয়ালেটে টাকা পাঠানোর জন্য বলতেন। পাশাপাশি, রসিকার অভিযোগ ছিল, কুশল মাদকাসক্ত। এটা জানার পরই তাঁর উপর অত্যাচারের মাত্রা বাড়ে। রসিকাকে মারধর করত কুশল। তাঁকে ঠিক মত খেতে দেওয়াও হত না। যে জন্য ভাইকে মাঝে মাঝে অনলাইনে খাবার বুক করেও দিতে বলতেন রসিকা। 

প্রসঙ্গত, শিল্পপতি পরিবারের মেয়ে রসিকাও। ২০১৯ সালে রাজস্থানের উমেদ ভবনে বিশাল জাঁকজমক করেই কুশল আগরওয়ালের সঙ্গে বিয়ে হয় রসিকার। ২০২০ সালে এক বছরে বিবাহবার্ষিকীর অনুষ্ঠানেও জাঁকজমক ছিল যথেষ্টই। কিন্তু এরপরই ১৬ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ির টেরেসের নীচে উদ্ধার হয় ওই তরুণীর দেহ। রসিকার মৃত্যু ঘিরে শুরু হয় শোরগোল। শিল্পপতি পরিবারের বউ রসিকা কি নিজেই ছাদ থেকে ঝাঁপ দিয়েই আত্মঘাতী হন? নাকি কেউ তাঁকে ধাক্কা মারে? ঠেলে ফেলে দেয়? প্রশ্ন উঠতে শুরু করে। উত্তর খুঁজতে তদন্ত শুরু করে পুলিস। টুইটারে 'জাস্টিস ফর রসিকা' নামে একটি পেজও খোলা হয়। 

আলিপুরের রাজা সন্তোষ রোডের নামকরা ব্য়বসায়ী পরিবারে মেয়ে রসিকা ছোট থেকেই অত্যন্ত মেধাবী ছিলেন। মহাদেবী বিড়লা গার্লস স্কুল থেকে প্রথম দফার পড়াশোনা শেষ করেন। এরপর সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে স্নাতক। বিদেশে থেকে ডিগ্রিও নিয়ে এসেছিলেন রসিকা। সিঙ্গাপুর থেকে ডিগ্রি নিয়ে কলকাতায় ফেরেন তিনি। তারপরই ২০১৯ সালে সম্বন্ধ দেখে পরিবারের পছন্দ করা পাত্র, আলিপুরেরই ডিএলখান রোড এলাকার আরেক নামকরা ব্যবসায়ী পরিবারের ছেলে কুশল আগরওয়ালের সাথে বিয়ে হয় রসিকার।

আরও পড়ুন, Kolkata Sextortion: ফেসবুকে আলাপ, অজ্ঞাতকে গোপন ছবি পাঠিয়ে ফাঁপড়ে সুপ্রিম কোর্টের আইনজীবী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.