হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ৮ লাখ টাকা প্রতারণা!

 হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট খুলে লক্ষাধিক টাকা প্রতারণা! এই প্রতারণার ঘটনায় তিনজনকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিস।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Aug 10, 2020, 05:04 PM IST
হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ৮ লাখ টাকা প্রতারণা!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট খুলে লক্ষাধিক টাকা প্রতারণা! এই প্রতারণার ঘটনায় তিনজনকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিস।

জানা গিয়েছে, চলতি মাসের গত ৫ তারিখে লেকটাউনের বাসিন্দা অঙ্কুর গার্গ নামে এক ব্যক্তি লেকটাউন থানায় অভিযোগ করেন যে কোনও ব্যক্তি তাঁকে হোয়াটসঅ্যাপ কল করে বিদেশে থাকা তাঁর এক দূর সম্পর্কের ভাইয়ের পরিচয় দেয়। ওই ব্যক্তি তাঁর কাছে ৮ লাখ টাকা চায়। কিন্তু টাকা দিতে রাজি হয়নি লেকটাউনের বাসিন্দা ওই ব্যক্তি।

অভিযোগ, এরপরই বিদেশে থাকা দূর সম্পর্কের ভাইয়ের ছবি দিয়ে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে লেকটাউনের ওই ব্যক্তিকে আবার মেসেজ করে ওই প্রতারক। বলে যে, তাঁর ভাই বিপদে আছে। এই টাকাটা খুব দরকার। এরপরই ফাঁদে পা দিয়ে অংকুর গার্গ ৮ লাখ টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন।

অভিযোগ, এরপরই যখন তিনি ওই নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করেন। তখন আর কোনওভাবে যোগাযোগ করতে পারেননি। এই ঘটনায় লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন প্রতারিত অঙ্কুর গার্গ। অভিযোগের ভিত্তিতে লেকটাউন থানার পুলিস তদন্তে নেমে রবিবার ৩ জনকে বালিগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন, দেখা করানোর নামে ফাঁকা বাড়িতে নিয়ে যায়! সেখানেই কলেজপড়ুয়াকে 'ধর্ষণ' প্রেমিকের ২ বন্ধুর

.