Kolkata Lift Accident: নার্সিংহোমে এবার ছিঁড়ে পড়ল লিফট! গুরুতর জখম চিকিৎসক দম্পতি...

স্ত্রী কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। স্বামীর অবস্থাও গুরুতর। প্রাথমিক তদন্তে অনুমান, লিফটে যান্ত্রিক ত্রুটির কারণেই দুর্ঘটনা ঘটেছে। 

Updated By: May 8, 2023, 05:54 PM IST
Kolkata Lift Accident: নার্সিংহোমে এবার ছিঁড়ে পড়ল লিফট! গুরুতর জখম চিকিৎসক দম্পতি...

মৈত্রেয়ী ভট্টাচার্য: ফের লিফটে দুর্ঘটনা! তার ছিঁড়ে পড়ে গুরুতর জখম চিকিৎসক দম্পতি। স্ত্রী কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। স্বামীর অবস্থাও গুরুতর। শেক্সপিয়র সরণির পর এবার কসবা।

জানা গিয়েছে, দু'জনেই চিকিৎসক। কসবার রাজডাঙা এলাকায় একটি নার্সিংহোমে চালান অনির্বাণ মিত্র ও তাঁর স্ত্রী চৈতালি। থাকেন ওই নার্সিংহোমেরই চারতলায় একটি ফ্ল্যাটে।

ঘড়িতে তখন ১টা। দুপুরে চারতলা থেকে লিফটে করে নিচে নামছিলেন ওই দম্পতি। আচমকাই লিফটের তার ছিঁড়ে পড়ে! তারপর? ওই নার্সিংহোমেই প্রাথমিক চিকিৎসার পর, গুরুতর জখম অবস্থায় স্বামী ও স্ত্রী পাঠিয়ে দেওয়া হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, মাথা আঘাত লেগেছে অনির্বাণ ও চৈতালির।

আরও পড়ুন: Cyclone Mocha: সুন্দরবন-দিঘায় বাড়তি নিরাপত্তা! মোকা নিয়ে সতর্ক নবান্ন, খুলল হেল্পলাইন

এদিকে খবর পেয়ে ওই নার্সিংহোমে পৌঁছয় কসবা থানায় পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, লিফটে যান্ত্রিক ত্রুটির কারণেই দুর্ঘটনা ঘটেছে। শুরু হয়েছে তদন্তে নেমেছে পুলিস।

এর আগে, শেক্সপিয়র সরণির একটি বহুতলে যিনি লিফটম্যান ছিলেন, তাঁর উপরেই ভেঙে পড়েছিল লিফট! দুর্ঘটনায় মৃত্যু হয় ওই লিফটম্যানের। লিফট নিচে থেকে তাঁর দেহ উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। কীভাবে দুর্ঘটনা? অভিযোগ, ওই বহুতলে লিফটে কোনও রক্ষণাবেক্ষণ করা হয় না। এমনকী, অনেক সময়ই নাকি যেখানে দাঁড়ানোর কথা সেখানে লিফট দাঁড়ায়ও না! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.