সোশ্যাল মিডিয়ায় পরিচয়, ঘুরতে গিয়ে শ্লীলতাহানি বারাসাতের তরুণীর

তরুনীর চিৎকারে গেস্ট হাউসের কর্মীরা ছুটে এসে উদ্ধার করে তাকে

Updated By: Apr 30, 2022, 05:26 PM IST
সোশ্যাল মিডিয়ায় পরিচয়, ঘুরতে গিয়ে শ্লীলতাহানি বারাসাতের তরুণীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় পরিচয় তরুনীর সঙ্গে। দেখা করতে এলে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে রাজারহাট নারায়ণপুরের গেস্ট হাউসে নিয়ে এসে শ্লীলতাহানি করার অভিযোগ।

কিছুদিন আগে বারাসাতের এক তরুনীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় হাওড়ার বাসিন্দা মিল্টন ঘোষের। এরপর মিল্টন তরুনীর সঙ্গে দেখা করতে চাওয়ায় তাকে বারাসাতে আসতে বলে ওই তরুণী। 

এর পরেই মিল্টন বারাসাতে দেখা করতে যায় তরুনীর সঙ্গে। তরুণীকে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে গাড়িতে করে রাজারহাট নারায়ণপুরের একটি গেস্ট হাউসে নিয়ে আসে। সেখানেই জোর করে ওই তরুণীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। 

আরও পড়ুন: 'মমতা দিল্লিতে অনেককে অ্যাপয়েন্টমেন্টের জন্য বলেছেন', মন্তব্য দিলীপের

তরুনীর চিৎকারে গেস্ট হাউসের কর্মীরা ছুটে এসে উদ্ধার করে তাকে। এরপরে গেস্ট হাউসের পক্ষ থেকেই নারায়নপুর থানায় পুরো বিষয়টি জানানো হয়। পুলিস ওই যুবককে আটক করে। পরবর্তীকালে তরুনীর পরিবারের পক্ষ থেকে নারায়নপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে মিল্টন ঘোষ নামে ওই যুবককে গ্রেফতার করে নারায়নপুর থানার পুলিস। শনিবার অভিযুক্তকে ব্যারাকপুর আদালতে তোলা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.