Fire At Kolkata: নেতাজিনগরে দোতলা বাড়িতে বিধ্বংসী আগুন, পুড়ে ১ জনের মৃত্যুর আশঙ্কা

ঘটনাস্থলে দমকল

Updated By: Jan 22, 2022, 04:30 PM IST
Fire At Kolkata: নেতাজিনগরে দোতলা বাড়িতে বিধ্বংসী আগুন, পুড়ে ১ জনের মৃত্যুর আশঙ্কা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: নেতাজিনগর থানা এলাকার একটি দোতলা বাড়ির দোতলায় আগুন। ঘটনাস্থলে দমকলের দুটো ইঞ্জিন। এক বৃদ্ধার মৃত্যু। মৃতার নাম বকুল দেবনাথ।

জানা গিয়েছে, নেতাজিনগর থানার বিদ্যাসাগর কলোনির মাদার আর্থ থিম পার্কের 4/25C নম্বর বাড়িতে একাই থাকতেন বকুল দেবী। নিত্যপুজোর পর প্রতিদিন প্রতিবেশীদের খোঁজখবর নিতে বের হতেন। শনিবার সকালেও বেরিয়েছিলেন। বাড়ি ফেরেন আনুমানিক বেলা সাড়ে ১১টা নাগাদ। 

বেলা বারোটা নাগাদ তাঁর ঘর থেকে আগুন বের হতে দেখেন প্রতিবেশীরা। সঙ্গে পুলিস ও দমকলে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে দমকলের দুটো ইঞ্জিন। যুদ্ধকালীন দ্রুততার সঙ্গে আগুন নেভানোর কাজ শুরু করেন তাঁরা। দমকল আগুন নেভানোর পর কুলিং ডাউনের জন্য ঘরে ঢুকে দেখতে পায়, রান্নাঘরের এক কোণে, গ্যাস সিলিন্ডারের স্ল্যাবের নীচে পড়ে রয়েছে বৃদ্ধার নিথর দেহ। 

তাই, নেতাজিনগর থানার পুলিসের প্রাথমিক অনুমান, ধোঁয়ায় দমবন্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। অনেক চেষ্টাতেও তিনি ঘর থেকে বের হতে পারেননি। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। আগুন কীভাবে লাগল তা খতিয়ে দেখবে ফরেন্সিক দল।

আরও পড়ুন: Ultadanga: মেয়ের নগ্ন ভিডিও তুলে ফেসবুকে 'আপলোড', ২ লক্ষ টাকা চেয়ে 'হুমকি'; অভিযুক্তদের শাস্তির ব্যবস্থা করল মা

আরও পড়ুন: চলন্ত ট্রেনের মহিলা কামরায় 'শ্লীলতাহানি', ফেসবুক লাইভে অভিযুক্তের পর্দা ফাঁস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.