Abhishek Banerjee: মঞ্চ থেকে সোজা জনতার মাঝে! 'জনগর্জনে'র প্রস্তুতি খতিয়ে দেখতে ব্রিগেডে অভিষেক...

কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদে এবার ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল। কবে? ১০ মার্চ। 

Updated By: Mar 7, 2024, 06:52 PM IST
Abhishek Banerjee: মঞ্চ থেকে সোজা জনতার মাঝে! 'জনগর্জনে'র প্রস্তুতি খতিয়ে দেখতে ব্রিগেডে অভিষেক...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: হাতে আর মাত্র ২ দিন। তৃণমূলের সভার প্রস্তুতি খতিয়ে দেখতে ব্রিগেডে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সঙ্গে দেবাশিষ কুমার-সহ তৃণমূল নেতারাও। 

আরও পড়ুন:  Mukut Mani Adhikari: বিজেপির 'মুকুট' এবার তৃণমূলে! ফুল বদল রানাঘাট দক্ষিণের বিধায়কের..

১ বছর পার। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগে লাগাতার আন্দোলনে তৃণমূল। কখনও দলের সাংসদদের নিয়ে দিল্লিতে গিয়েছেন অভিষেক, তো কখনও আবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন মমতা। এমনকী, ২ দিন ধরে ধরনাও দিয়েছে কলকাতার রেড রোডে! এবার সমাবেশ হবে ব্রিগেডে। নাম, 'জনগর্জন সভা'। কবে? ১০ মার্চ।

ধর্মতলায় একুশে জুলাইয়ে সমাবেশ যেমন হয়, তেমনি বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে ব্রিগেডে। সঙ্গে থাকছে ৩০০ ফুট লম্বা ব়্যাম্পও! কেন? ব্রিগেডের সভায় দূরাদূরান্ত থেকে আসেন বহু মানুষ। মঞ্চ থেকে অনেকটা দুরে বসে হয় তাঁদের। ফলে মঞ্চে যাঁরা থাকেন, তাঁদের কাছ থেকে দেখার সুযোগ মেলে না।

তৃণমূল সূ্ত্রে খবর, ১০ মার্চ মঞ্চে ভাষণ দেওয়ার সময়ে ওই ব়্যাম্প দিয়ে হেঁটে ব্রিগেডের একেবারে শেষপ্রান্ত পর্যন্ত পৌঁছে যেতে পারবেন অভিষেক বা মমতা। এদিন সেই  ব়্যাম্প ও মঞ্চটি খতিয়ে দেখেন অভিষেক।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'সন্দেশখালি নিয়ে অনেককে ভুয়ো সংবাদ দিয়েছে', নারী দিবসের আগে পথে মমতা!

এর আগে, যেদিন ব্রিগেডের সমাবেশ ডাক দিয়েছে তৃণমূল, সেদিন বিজেপিকে অভিষেক হুঁশিয়ারি দিয়েছিলেন, 'বাংলার গর্জন কি, তার একটা ট্রেলার বহিরাগত, বাংলা বিরোধীরা ১০ মার্চ কলকাতায় দেখবে। সিনেমা টা তো ভোটে দেখবে'। সঙ্গে চ্যালেঞ্জ,  'যাঁরা বড় বড় কথা বলে বেড়ায়, যদি পাল্টা সাংগঠনিক ক্ষমতা থাকে, তাহলে ব্রিগেডের জায়গাটা তো রাজ্য সরকারের নয়, প্রতিরক্ষা মন্ত্রকের। পাল্টা ১১ তারিখ বা ১২ তারিখ একটা সভা করে দিন, কত ক্ষমতা একবার দেখাক'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.