স্কুল ছাত্রীর উপর শারীরিক নির্যাতনে নাম জড়াল পরিবহন মন্ত্রীর গাড়ির চালকের

এক স্কুল ছাত্রী ও তাঁর মায়ের ওপর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল কাটোয়ার কুর্চি গ্রামে। নাম জড়াল মদন মিত্রের গাড়িচালক অরূপ মণ্ডলের। অভিযোগ, রবিবার সন্ধ্যায় মা ও মেয়ের ওপর চড়াও হয় স্থানীয় কয়েকজন যুবক। এরপর ছাত্রীকে তুলে নিয়ে যায় তাঁরা। গ্রামের লোক খোঁজাখুঁজি শুরু করেন।

Updated By: Nov 3, 2014, 09:44 AM IST
স্কুল ছাত্রীর উপর শারীরিক নির্যাতনে নাম জড়াল পরিবহন মন্ত্রীর গাড়ির চালকের

ওয়েব ডেস্ক: এক স্কুল ছাত্রী ও তাঁর মায়ের ওপর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল কাটোয়ার কুর্চি গ্রামে। নাম জড়াল মদন মিত্রের গাড়িচালক অরূপ মণ্ডলের। অভিযোগ, রবিবার সন্ধ্যায় মা ও মেয়ের ওপর চড়াও হয় স্থানীয় কয়েকজন যুবক। এরপর ছাত্রীকে তুলে নিয়ে যায় তাঁরা। গ্রামের লোক খোঁজাখুঁজি শুরু করেন।

অভিযোগ, ছাত্রীকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় স্থানীয় তৃণমূল নেতা অরূপ মণ্ডলের বাড়িতে। কাটোয়া হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে। কাটোয়া থানায় অরূপ মণ্ডল এবং স্থানীয় দুই তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

আক্রান্ত মহিলার অভিযোগ, বিজেপি করার জন্যই তাঁদের ওপর হামলা চালিয়েছে তৃণমূল কর্মীরা। একটি সূত্র থেকে অবশ্য জানা গিয়েছে, পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। পাল্টা মারধরের অভিযোগ করেছেন তাঁরা।

.