Arjun Singh: বিজেপিতেই যাচ্ছেন অর্জুন, সঙ্গে আরও এক 'বড়' নেতাও!

ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং? ও এখনও বিজেপির সাংসদ-ই আছে। ও তো এখনও বিজেপি ছাড়েনি। দাবি মমতার।

Updated By: Mar 14, 2024, 01:41 PM IST
Arjun Singh: বিজেপিতেই যাচ্ছেন অর্জুন, সঙ্গে আরও এক 'বড়' নেতাও!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপিতেই যাচ্ছেন। স্পষ্ট করে দিলেন অর্জুন সিং। আর কোনও জল্পনা নয়, জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা অর্জুন সিংয়ের। একইসঙ্গে তাঁর আরও ঘোষণা, 'আমার সঙ্গে আরও এক বড় নেতা যোগ দেবেন বিজেপিতে।' তিনি জানিয়েছেন, দিল্লি বা কলকাতায় যে কোনও জায়গায় যোগ দিতে পারেন তিনি। এমনকি সম্ভবত, ব্যারাকপুর থেকে বিজেপির লোকসভার প্রার্থীও হতে চলেছেন অর্জুন সিং! নৈহাটি থেকেই লোকসভা ভোটের প্রচার শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। 

গত রবিবার জনগর্জন সভা থেকে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পরই থেকেই 'বিদ্রোহী' অর্জুন সিং। প্রার্থীতালিকা প্রকাশের পরই দেখা যায় যে, ব্যারাকপুর থেকে লোকসভায় প্রার্থী করা হয়েছে পার্থ ভৌমিককে। অর্জুন সিংকে টিকিট দেওয়া হয়নি। যারপরই 'অভিমানী' অর্জুন সিং তোপ দাগেন, "দলের কাছে আমার আর কোনও গুরুত্ব নেই। তৃণমূল দলে আমার প্রয়োজন ফুরিয়ে গিয়েছে বলে মনে হয়। যে সম্মান আমার পাওয়ার কথা ছিল, সেই সম্মান আমি পাইনি। তৃণমূলের কাছে আমি আনওয়ান্টেড হয়ে গিয়েছি। তৃণমূলে আমার প্রয়োজন নেই, তাই ছুঁড়ে ফেলে দিয়েছে। দেড় বছর আমার নষ্ট হল। এখন অনুশোচনা হয়। এদিকে একজনও বলতে পারবেন না যে আমি কাজ করিনি।" একইসঙ্গে তিনি আরও বলেন যে, "তৃণমূলে আছি কিনা খুব শিগগিরই জানতে পারবেন।" সেইসঙ্গে এও জানান যে, ব্যারাকুপুর থেকেই ভোটে লড়বেন তিনি। 

মঙ্গলবারই অর্জুন সিংয়ের অফিস থেকে মমতা-অভিষেকের ছবি সরিয়ে দেওয়া হয়। সেই জায়গায় আসে মোদীর ছবি। আর তারপরই উসকে ওঠে অর্জুন সিংয়ের ফের বিজেপিতে যোগদানের জল্পনা। এ প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যয় যদিও বলেছেন, অর্জুন সিং বিজেপিতেই রয়েছেন। গতকাল উত্তরকন্যায় অর্জুন সিং প্রসঙ্গে মমতা বলেন, "ও এখনও বিজেপির সাংসদ-ই আছে। ও তো এখনও বিজেপি ছাড়েনি। সুতরাং এটা ওর স্বাধীনতা ও কোন দল থেকে দাঁড়াবে। আমরা রাজনৈতিকভাবে লড়াই করব।"

আরও পড়ুন, June Malia | Dilip Ghosh: 'A গ্রুপে নেই, B গ্রুপেও নাম...মানসিকভাবে ভেঙে পড়েছেন দিলীপদা!' কটাক্ষ জুনের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.