লাথি মেরে দরজা ভেঙে গ্রেফতার করেছিল পুলিস, ৫০ নম্বর ওয়ার্ডে BJP-র খাতা খুলল সেই সজল

সম্মানরক্ষার লড়াইয়ে শেষ হাসি হাসলেন বিজেপি প্রার্থী।

Updated By: Dec 21, 2021, 02:32 PM IST
লাথি মেরে দরজা ভেঙে গ্রেফতার করেছিল পুলিস, ৫০ নম্বর ওয়ার্ডে BJP-র খাতা খুলল সেই সজল

নিজস্ব প্রতিবেদন: মাস কয়েক আগে এক বেনজির ঘটনার সাক্ষী থেকেছিল মধ্য কলকাতা। দিনেদুপুরে লেবুতলা এলাকার পরিচিত মুখ তথা বিজেপি (BJP) নেতা সজল ঘোষের (Sajal Ghosh) বাড়িতে অভিযানে চালায় মুচিপাড়া থানার পুলিস। লাথি মেরে ভাঙা হয় বাড়ির দরজা। এরপর হিড়হিড় করে টানতে টানতে থানায় নিয়ে যাওয়া হয় সজল ঘোষকে (Sajal Ghosh)। তাঁকে গ্রেফতারও করা হয়। 

একটি রাজনৈতিক অশান্তিতে উস্কানি দেওয়ার অভিযোগে সজল ঘোষকে (Sajal Ghosh) গ্রেফতার করে পুলিস। পরে অবশ্য জামিন পান তিনি। কলকাতা পুরভোটে ৫০ নম্বর ওয়ার্ডে বিজেপির বাতি জ্বালালেন সেই সজলই (Sajal Ghosh)। হাজারের কিছু বেশি ভোটে জয়ী হলেন তিনি। পরাজিত হলেন তৃণমূল কংগ্রেসের (TMC) মৌসুমী দে।

জয়ের পর Zee ২৪ ঘণ্টাকে সজল ঘোষ (Sajal Ghosh) বলেন, "এটা মানুষের জয়। আজ থেকে আমি মানুষের হয়ে গেলাম। মানুষের দাস হয়ে থাকব। আমি সকলের কাছে যাব। সবাইকে বলব চলুন একসঙ্গে কাজ করি। এই জয় জনগণের। আমি মানুষের সঙ্গে ছিলাম, আছি, থাকব।"

যদিও বিজেপি সূত্রে খবর, সজলের (Sajal Ghosh) জয় নিয়ে পুরোপুরি নিশ্চিত ছিল না দল। পুরোটাই ৫০:৫০ ধরা ছিল। ভোটের দিন ৫০ নম্বর ওয়ার্ডে কড়া টক্করও। রাজনৈতিক বিশ্লেকদের একাংশের মতে, সজলকে (Sajal Ghosh) হারানো ছিল ওই অঞ্চলের তৃণমূল কংগ্রেস নেতাদের কাছে সম্মানরক্ষার লড়াই। যদিও সেই লড়াইয়ে শেষ হাসি হাসলেন বিজেপি প্রার্থী।

আরও পড়ুন:  KMC Election Result 2021: 'তৃণমূলে যেতে চাই', জিতেই Zee ২৪ ঘণ্টাকে বললেন 'নির্দল' পূর্বাশা

আরও পড়ুন: Mamata on Kolkata Mayor: কলকাতা কর্পোরেশনের মেয়র ঘোষণা কবে? দিনক্ষণ জানালেন মমতা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.