বিজেপির বিক্ষোভ কর্মসূচি ঘিরে রণক্ষেত্র হাজরা, আহত রূপা গাঙ্গুলি সহ বহু নেতাকর্মী

বিজেপির বিক্ষোভ কর্মসূচি ঘিরে রণক্ষেত্র হাজরা মোড়। গতকাল আসানসোলে বাবুল সুপ্রিয়র ওপর হামলার প্রতিবাদে আজ মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিজেপি। দুপুরে রাসবিহারী মোড় থেকে হাজরার দিকে এগোয় বিজেপি কর্মী সমর্থকদের মিছিল। মিছিলের নেতৃত্বে ছিলেন রূপা গাঙ্গুলি, রাহুল সিনহা, রীতেশ তেওয়ারিসহ বিজেপি নেতারা। হাজরা মোড়ের কাছে মিছিল আটকায় পুলিস। তখনই মিছিলকারীদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি হয়। সেই সময় মৃদু লাঠিচার্জ করে পুলিস।

Updated By: Oct 20, 2016, 05:51 PM IST
বিজেপির বিক্ষোভ কর্মসূচি ঘিরে রণক্ষেত্র হাজরা, আহত রূপা গাঙ্গুলি সহ বহু নেতাকর্মী

ওয়েব ডেস্ক : বিজেপির বিক্ষোভ কর্মসূচি ঘিরে রণক্ষেত্র হাজরা মোড়। গতকাল আসানসোলে বাবুল সুপ্রিয়র ওপর হামলার প্রতিবাদে আজ মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিজেপি। দুপুরে রাসবিহারী মোড় থেকে হাজরার দিকে এগোয় বিজেপি কর্মী সমর্থকদের মিছিল। মিছিলের নেতৃত্বে ছিলেন রূপা গাঙ্গুলি, রাহুল সিনহা, রীতেশ তেওয়ারিসহ বিজেপি নেতারা। হাজরা মোড়ের কাছে মিছিল আটকায় পুলিস। তখনই মিছিলকারীদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি হয়। সেই সময় মৃদু লাঠিচার্জ করে পুলিস।

আরও পড়ুন- অধিকার চাইলে পাওয়া যায় না অধিকার কেড়ে নিতে হয়, সিঙ্গুরে ঘোষণা মমতার

এরপরেই নিরাপত্তা বেষ্টনী ভাঙার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। সেই সময়  ব্যাপক লাঠিচার্জ করে পুলিস। বেশ কয়েকজন বিজেপি কর্মীর মাথা ফাটে। এরপরেই বিক্ষোভ ছডিয়ে পড়ে গোটা হাজরা এলাকায়। হাজরা মোড়ে বসে পড়েন রূপা গাঙ্গুলি। বিভিন্ন জায়গায় বিজেপির কর্মীদের লাঠিচার্জ করে হঠিয়ে দেওয়ার চেষ্টা করে পুলিস। তবে অন্য রাস্তা দিয়ে ফের তাঁরা হাজির হন পুলিসের সামনে।  ফলে অশান্তি ছড়িয়ে পড়ে গোটা  এলাকাতেই।

.