রাতের শহরে জায়গায় জায়গায় সিবিআই 'হানা'

গেস্ট হাউস থেকে এক ব্যক্তিকে নিয়ে বেরিয়ে আসেন অফিসারেরা।

Updated By: Feb 2, 2019, 11:44 AM IST
রাতের শহরে জায়গায় জায়গায় সিবিআই 'হানা'

নিজস্ব প্রতিবেদন : রাতের শহরে একাধিক জায়গায় সিবিআই 'হানা'। শুক্রবার রাত পৌনে ১২টা নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে বেরোয় সিবিআইয়ের ৭টি গাড়ি। শহরের সাত প্রান্তে সাতটি গাড়ি আলাদা আলাদাভাবে রওনা দেয়।

আরও পড়ুন, কেন্দ্রে চিটফান্ড সরকার চলছে, পুরোটাই ভাঁওতাবাজি : মমতা বন্দ্যোপাধ্যায়

এর মধ্যে একটি গাড়িতে করে সিবিআই আধিকারিকরা যান লর্ড সিনহা রোডে। সেখানে কোল গেস্ট হাউসের ভেতরে ঢোকেন সিবিআই অফিসাররা। এর কিছুক্ষণ পরই অবশ্য ওই গেস্ট হাউস থেকে বেরিয়ে আসেন অফিসারেরা। তবে তাঁদের সঙ্গে আরও এক ব্যক্তিকে বেরিয়ে আসতে দেখা যায়।

আরও পড়ুন, মিলল না অনুমতি, মাথাভাঙায় দলীয় কর্মীর জমিতেই হবে রাজনাথের সভা

এখন ওই ব্যক্তিকে কোনও অভিযোগের ভিত্তিতে নিয়ে যাওয়া হচ্ছে? না কি তিনি স্পেশাল কোনও সিবিআই অফিসার? সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। এদিকে এরপরই লর্ড সিনহা রোড থেকে এক্সাইড মোড় হয়ে ভবানীপুরের দিকে ছোটে সিবিআইয়ের গাড়ি।

আরও পড়ুন, আলোচনা করতে চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি রোশন গিরির, সমীকরণ বদলের ইঙ্গিত?

প্রসঙ্গত, লোকসভা ভোটের আগে চিটফান্ড তদন্তে গতি বাড়িয়েছে সিবিআই। রোজভ্যালি কাণ্ডে গ্রেফতার করা হয়েছে এসভিএফ কর্ণধার তথা প্রযোজন শ্রীকান্ত মোহতকে। প্রায় দিন ২০ ধরে পর্যবেক্ষণে রাখার পর কসবায় এসভিএফ-এৎ অফিস থেকেই শ্রীকান্ত মোহতাকে তুলে নিয়ে গিয়ে গ্রেফতার করে সিবিআই।

তাঁকে জেরা করে চিটফান্ড কেলেঙ্কারিতে যুক্ত বাকি অভিযুক্তদের হদিশ পেতে চাইছেন তদন্তকারীরা। তবে কালকের 'হানা'র সঙ্গে এর কোনও যোগ রয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়।

.