মদন মিত্রকে ফের আইনি প্যাঁচে ফেলার প্রস্তুতি নিচ্ছে সিবিআই

মদন মিত্রকে ফের আইনি প্যাঁচে ফেলার প্রস্তুতি নিচ্ছে সিবিআই। নিম্ন আদালত যাই বলুক না কেন সিবিআই বলছে মদন মিত্র এখনও প্রভাবশালী। আর এই যুক্তি নিয়েই তারা হাইকোর্টে আর্জি জানাতে চলেছে। সিবিআইয়ের দাবি,  মদন মিত্রকে প্রভাবশালী বলা হচ্ছে কেন সেটাই বুঝতে পারেনি কোর্ট।

Updated By: Sep 11, 2016, 02:58 PM IST
মদন মিত্রকে ফের আইনি প্যাঁচে ফেলার প্রস্তুতি নিচ্ছে সিবিআই

ওয়েব ডেস্ক: মদন মিত্রকে ফের আইনি প্যাঁচে ফেলার প্রস্তুতি নিচ্ছে সিবিআই। নিম্ন আদালত যাই বলুক না কেন সিবিআই বলছে মদন মিত্র এখনও প্রভাবশালী। আর এই যুক্তি নিয়েই তারা হাইকোর্টে আর্জি জানাতে চলেছে। সিবিআইয়ের দাবি,  মদন মিত্রকে প্রভাবশালী বলা হচ্ছে কেন সেটাই বুঝতে পারেনি কোর্ট।

সিবিআইয়ের মতে, মদন মিত্র শাসক দলেরই অংশ। দলের প্রভাবেই তিনি প্রভাবশালী। এই দাবির পক্ষে সিবিআইয়ের যুক্তি,   শাসকদলের নেতা বলেই মদন মিত্রের জামিনের খবরে, প্রায় সঙ্গে সঙ্গেই আদালতে পৌছে যান পার্থ চট্টোপাধ্যায়। জার্মানি থেকে দেশে ফিরে মদন মিত্রর পাশে দাঁড়িয়েছেন আরেক মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ও। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দাবি, মন্ত্রিত্ব, বিধায়ক এই পদ গুলি এখন নামের সঙ্গে না থাকতে পারে। তবে মদন মিত্রর প্রভাব এখনও আগেরই মত। সেখানে কোনও পরিবর্তন হয়নি। আর এই যুক্তি নিয়েই হাইকোর্টে সওয়াল যুদ্ধে নামবেন সিবিআইয়ের আইনজীবীরা।

.