Coal Case: কয়লাকাণ্ডে ফের অভিষেকের স্ত্রী রুজিরাকে ডাকল ED, শ্যালিকাকেও তলব

ব্যক্তিগত কারণে মঙ্গলবার ইডি দফতরে যায়নি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 29, 2022, 04:32 PM IST
Coal Case: কয়লাকাণ্ডে ফের অভিষেকের স্ত্রী রুজিরাকে ডাকল ED, শ্যালিকাকেও তলব

নিজস্ব প্রতিবেদন: কয়লা কাণ্ডে (Coal Case)  ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) স্ত্রী'কে তলব করল ইডি (ED)। বুধবার দিল্লিতে রুজিরা বন্দ্য়োপাধ্যায়কে (Rujira Banerjee) তলব করা হয়েছে। বৃহস্পতিবার তলব করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) শ্যালিকা মেনকা গম্ভীরকে তলব করা হয়েছে।

মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ইডি (ED) দফতরে যাওয়ার কথা থাকলেও, ব্যক্তিগত কারণ থাকায় তিনি যাননি। সূত্রের খবর, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানিয়েছেন, প্রয়োজনীয় নথি ইমেলে পাঠিয়ে দেওয়া হবে।   

এর আগে কয়লা কাণ্ডে গত ২১ মার্চ ইডি (ED) দফতরে হাজিরা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দিল্লিতে ইডির দফতরে প্রায় সাড়ে আট ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন তিনি। এরপর বাইরে এসে তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, "আমি আমার অবস্থানে অনড়। ১০ পয়সার অভিযোগ প্রমাণিত হলে আমি ফাঁসির মঞ্চে মৃত্যুবরণ করব। আমি মাথানত করব না। আমি অন্য মেটিরিয়াল। এসব যত করবে আমি লক্ষ্যে অবিচল থাকব। সবাই মেরুদণ্ডহীন হয় না।"

কয়লা কাণ্ডে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্য়োপাধ্য়ায়কেও তলব করেছিল ইডি  (ED)। ২২ মার্চ তাঁর হাজিরা দেওয়ার কথা থাকলেও অভিষেক জানান, ছেলে ছোট থাকায় তার দেখভালের জন্য রুজিরা হাজিরা দিতে পারবেন না।

আরও পড়ুন: Tapan Kandu Murder : তপন কান্দু খুনে রাজ্য সরকার ও পুলিসকে 'কড়া' নির্দেশ কলকাতা হাইকোর্টের

আরও পড়ুন: Kolkata Molestation: ঝিমুনি এসেছিল তরুণীর, 'সুযোগ' বুঝে চলন্ত বাসের মধ্যেই তরুণীর সঙ্গে 'কুকর্ম' যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.