Rape: হবু স্ত্রীর নামে লোন! টাকা হাতাতে বীভৎস অত্যাচার হবু স্বামীর, নগ্ন উদ্ধার নির্যাতিতা

বেঁহুশ ও নগ্ন অবস্থায় তারপর তাঁকে নরেন্দ্রপুর থানা এলাকার নতুনহাটে রাস্তার পাশে ফেলে দিয়ে যায়। তাঁর সারা শরীরে সিগারেটের ছেঁকাও পর্যন্ত দেয় অভিযুক্তরা। 

Updated By: Dec 17, 2022, 11:16 AM IST
Rape: হবু স্ত্রীর নামে লোন! টাকা হাতাতে বীভৎস অত্যাচার হবু স্বামীর, নগ্ন উদ্ধার নির্যাতিতা

তথাগত চক্রবর্তী: হবু স্বামী ও দেওরের বিরুদ্ধে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগে চাঞ্চল্য। শুধু তাই নয়, আরও ভয়ংকর অভিযোগ, মৃত্যু নিশ্চিত করতে শরীরের বিভিন্ন অংশে দেওয়া হয় সিগারেটের ছেঁকা। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ি মুর্শিদাবাদ জেলায়। তার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সাবির শেখ নামে এক যুবকের। অভিযোগ, বিয়ের আগেই নির্যাতিতার নামে বিভিন্ন জায়গা থেকে লক্ষাধিক টাকার লোন নেয় অভিযুক্ত। এরপরই হবু স্ত্রীকে খুনের ছক কষে সে। কারণ, হবু স্ত্রীকে মেরে ফেললে সেই ঋণ আর পরিশোধ করতে হবে না। এই কারণেই তাঁকে প্রথমে বাড়ি থেকে ডাকা হয়। 

তারপর ঘুরতে যাওয়ার নাম করে ট্রেনে নিয়ে যাওয়ার সময় খাবারের সাথে কিছু মিশিয়ে বেহুঁশ করে দেওয়া হয়। শিয়ালদাতে ট্রেন ঢোকার পর জ্ঞান ফেরে ওই যুবতীর। তখন তাঁকে আবার তাকে বেঁহুশ করে দেওয়া হয়। নির্যাতিতার অভিযোগ, এরপরই হবু স্বামী ও দেওর মিলে তাঁকে ধর্ষণ করে। বেঁহুশ ও নগ্ন অবস্থায় তারপর তাঁকে নরেন্দ্রপুর থানা এলাকার নতুনহাটে রাস্তার পাশে ফেলে দিয়ে যায়। তাঁর সারা শরীরে সিগারেটের ছেঁকাও পর্যন্ত দেয় অভিযুক্তরা। 

রাস্তার পাশে ওই যুবতীকে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে, স্থানীয় বাসিন্দারাই পুলিসে খবর দেয়। পুলিস এসে ওই যুবতীকে উদ্ধার করে প্রথমে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। আপাতত সেখানেই চিকিৎসাধীন নির্যাতিতা। এদিকে ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। 

আরও পড়ুন, নম্বর রদবদল কি 'পিসি সরকার সিনিয়র'-এর কাজ? কড়া প্রশ্ন বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.