Gariahat Fire: গড়িয়াহাটে বিধ্বংসী আগুন, ভস্মীভূত তিন দোকান

সিলিন্ডার বাস্ট হয়ে দোকানে আগুন লেগেছে বলে জানা গেছে

Updated By: Feb 19, 2022, 07:47 AM IST
Gariahat Fire: গড়িয়াহাটে বিধ্বংসী আগুন, ভস্মীভূত তিন দোকান
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে গড়িয়াহাটের একটি দোকানে দেখা যায় বিধ্বংসি আগুন। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের তিনটি ইঞ্জিন। কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কীভাবে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। 

১৯ নম্বর ডোভার টেরেসে প্রথম আগুন লাগে। এখানে আগুন এতটাই ভয়াবহ ছিল যে দমকল কর্মীরা এই দোকানের শাটার এবং দরজা ভেঙে ফেলার কাজ করছেন। একটি সিলিন্ডার বাস্ট হয়ে দোকানে আগুন লেগেছে বলে জানা গেছে। আগুন লাগার পরেই স্থানিয় বাসিন্দারা ছুটে যান এবং প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজে হাত লাগান। 

আরও পড়ুন: GoutamDebExclusive: শিলিগুড়িতে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম; বিকল্প রাস্তা তৈরির পরিকল্পনা ভাবী মেয়রের

স্থানিয় বাসিন্দাদের দাবি, আগুন লাগার প্রায় একঘণ্টা পরে দমকল এসে পৌছায় ওই  এলাকায়। তারা আরও জানিয়েছেন যে বিএবারির অনুষ্ঠান থাকায় দোকানের ভেতরে কেউ ছিলেননা। সকাল পাঁচটা নাগাদ আগুন লাগার পরে প্রায় তিনটি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে। আগুন নেভাতে গিয়ে খুব সামান্যভাবে আহত হয়েছেন স্থানিয় দুই যুবক। যদিও সিলিন্ডার বাস্ট করার পরেও খুব বেশি ক্ষতিগ্রস্থ হয়নি। 

প্রাথমিকভাবে দমকলের অনুমান, কোনও একটি পুরনো সুইচ যা চালু অবস্থায় ছিল, সেখান থেকেই শর্ট সার্কিট হয়ে আগুন লাগে দোকানে। কুলিং ডাউন সম্পন্ন হওয়ার পরে ফরেন্সিক তদন্তে বোঝা যাবে কেন লাগে এই আগুন। জানা গেছে, যে বাড়িতে আগুন লেগেছ সেটি নামেই একটি দোকান। আসলে শেষ প্রায় তিন বছর ধরে কিছু মানুষ সেখানে থাকতেন।   

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.