নির্মীয়মাণ উড়ালপুল ভেঙে পড়ায় বিপর্যয়, মৃত অনেক, আটকে বহু

নির্মীয়মান বিবেকানন্দ সেতু ভেঙে বিপর্যয়। এখনও পর্যন্ত খবর পাওয়া গিয়েছে যে এই দুর্ঘটনায় মৃত অনেকজন। পোস্তার কাছে ভেঙে পড়ল উড়ালপুলের একাংশ। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। ধ্বংসস্তূপে চাপা পড়ে রয়েছেন বহু মানুষ। গ্যাস কাটার দিয়ে কংক্রিটের স্ল্যাব কেটে উদ্ধারের চেষ্টা চলছে। বিপর্যয়ে গোটা মধ্য কলকাতায় বিপর্যস্ত যান চলাচল। ইতিমধ্যেই কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ট্রামলাইনের ওপর পুলের একাংশ ভেঙে পড়ে।

Updated By: Mar 31, 2016, 01:25 PM IST
নির্মীয়মাণ উড়ালপুল ভেঙে পড়ায় বিপর্যয়, মৃত অনেক, আটকে বহু

ওয়েব ডেস্ক: নির্মীয়মান বিবেকানন্দ সেতু ভেঙে বিপর্যয়। এখনও পর্যন্ত খবর পাওয়া গিয়েছে যে এই দুর্ঘটনায় মৃত অনেকজন। পোস্তার কাছে ভেঙে পড়ল উড়ালপুলের একাংশ। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। ধ্বংসস্তূপে চাপা পড়ে রয়েছেন বহু মানুষ। গ্যাস কাটার দিয়ে কংক্রিটের স্ল্যাব কেটে উদ্ধারের চেষ্টা চলছে। বিপর্যয়ে গোটা মধ্য কলকাতায় বিপর্যস্ত যান চলাচল। ইতিমধ্যেই কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ট্রামলাইনের ওপর পুলের একাংশ ভেঙে পড়ে।

গোটা এলাকায় আতঙ্ক ছড়িয় পড়েছে। মধ্য কলকাতায় যান চলাচল একেবারে বিপর্যস্ত। আশঙ্কা করা হচ্ছে হতাহতের সংখ্যা অনেক বাড়তে পারে। উদ্ধারকাজে নেমেছেন এলাকার মানুষ।

.