Kolkata Death: ১০০ ডায়ালে ফোন; ঘর থেকে ডেপুটি কমিশনারের ঝুলন্ত দেহ উদ্ধার পুলিসের...

পুলিস সূত্রে খবর, মৃতের নাম আভাসকুমার পাল। কেন্দ্রীয় সরকারের কমার্শিয়াল ট্যাক্স বিভাগে ডেপুটি কমিশনার পদে কর্মরত ছিলেন তিনি। এদিন সকালে শ্বশুরবাড়ি থেকে একাই নিজের বাড়িতে ফেরেন আভাস।

Updated By: Oct 29, 2023, 10:54 PM IST
Kolkata Death: ১০০ ডায়ালে ফোন; ঘর থেকে ডেপুটি কমিশনারের ঝুলন্ত দেহ উদ্ধার পুলিসের...

রণয় তেওয়ারি: ১০০ ডায়ালে ফোন পেয়েই তৎপর পুলিস। ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার এক ব্যক্তি। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল, হরিদেবপুর।

আরও পড়ুন:  Ration Distribution Scam | Jyotipriya Mallick: ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে এবার কেবিনে জ্যোতিপ্রিয়...

পুলিস সূত্রে খবর, মৃতের নাম আভাসকুমার পাল। কেন্দ্রীয় সরকারের কমার্শিয়াল ট্যাক্স বিভাগে ডেপুটি কমিশনার পদে কর্মরত ছিলেন তিনি। এদিন সকালে শ্বশুরবাড়ি থেকে একাই হরিদেবপুরের আর এন টেগোর রোডে নিজের বাড়িতে ফেরেন আভাস।

ঘড়িতে তখন চারটে। বিকেলে বাড়িতে গিয়ে এক প্রতিবেশী দেখেন, দরজা ভিতরে থেকে বন্ধ। কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না! এরপরই আভাসের স্ত্রীকে খবর দেন তিনি। শেষে ১০০ ডায়ালে ফোন যায় লালবাজারে। 

ঘটনাস্থলে পৌঁছয় হরিদেবপুর থানা পুলিস। দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায়, গলায় গামছা ফাঁস লাগিয়ে সিলিং ফ্যান থেকে ঝুলছেন ওই ব্যক্তি! দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। কীভাবে মৃত্যু? ঘর থেকে সুইসাইড নোট পাওয়া যায়নি। থানায় এখনও পর্যন্ত কোন অভিযোগও দায়ের করা হয়নি। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Mamata Banerjee: 'আমার লক্ষ্মী', কোজাগরী পূর্ণিমায় মুখ্যমন্ত্রীর কবিতা ভাইরাল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.