Mamata Banerjee: 'আমার লক্ষ্মী', কোজাগরী পূর্ণিমায় মুখ্যমন্ত্রীর কবিতা ভাইরাল!

দুর্গাপুজো শেষ। রাজ্যে উৎসবের রেশ অবশ্য কাটেনি এখনও। শনিবার ছিল কোজাগরী লক্ষ্মীপুজো। সেদিন একটি কবিতা লেখেন মুখ্যমন্ত্রী। নাম, ‘আমার লক্ষ্মী’। 

Updated By: Oct 29, 2023, 06:30 PM IST
Mamata Banerjee: 'আমার লক্ষ্মী', কোজাগরী পূর্ণিমায় মুখ্যমন্ত্রীর কবিতা ভাইরাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আমার আমার লক্ষ্মী আজকের দিনে সবারে করে আহ্বান, আমার লক্ষ্মী ক্লান্তি ভুলে গায় জীবনের জয়গান'। কোজাগরী পূর্ণিমা দিনে কবিতা লিখেছিলেন মুখ্যমন্ত্রী। সেই কবিতাই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Hooghly: দলেরই কর্মীর হাতে নিগ্রহের জের? অবসাদে আত্মঘাতী তৃণমূলকর্মী...

দুর্গাপুজো শেষ। রাজ্যে উৎসবের রেশ অবশ্য কাটেনি এখনও। শনিবার ছিল কোজাগরী লক্ষ্মীপুজো। পূর্ণিমার শুভক্ষণে স্রেফ শুভেচ্ছা নয়, লক্ষ্মীপুজোর দিন একটি কবিতা লেখেন মুখ্যমন্ত্রী। নাম, ‘আমার লক্ষ্মী’। আজ, রবিবার দুপুর পর্যন্ত ফেসবুকে কবিতাটা শেয়ার করেছেন প্রায় হাজার দেড়েক মানুষ। প্রতিক্রিয়া দিয়েছেন ১৪ হাজারেরও বেশি মানুষ।

দীর্ঘদিন ধরেই সাহিত্যচর্চা করেন মুখ্যমন্ত্রী। সময়-সুযোগ পেলে আবার ছবিও আঁকেন। গতবছর ‘কবিতা বিতান’ কাব্যগ্রন্থের আকাদেমি পুরস্কার দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন: Lakshmi Puja: পাঁচ দিন ধরে লক্ষ্মীপুজো! নৌকায় করে মহানন্দা নদীতে ভাসান...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.