Ration Distribution Scam | Jyotipriya Mallick: ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে এবার কেবিনে জ্যোতিপ্রিয়...

হাসপাতালে গিয়ে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দেখা করেন রেশন দুর্নীতি মামলায় ইডি-র তদন্তকারী অফিসার। মন্ত্রীর সঙ্গে প্রায় ৩০ মিনিট কথা বলেন তিনি। হাসপাতাল সূত্রে তেমনই খবর।

Updated By: Oct 29, 2023, 08:50 PM IST
Ration Distribution Scam | Jyotipriya Mallick: ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে এবার কেবিনে জ্যোতিপ্রিয়...

মৈত্রেয়ী ভট্টাচার্য: 'হল্টার মনিটরিং রিপোর্টে কিছু ধরা পড়েনি। অন্যান্য প্যারামিটারও নিয়ন্ত্রণে'। ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে জ্যোতিপ্রিয় মল্লিককে এবার কেবিনে স্থানান্তর করার সিদ্ধান্ত নিলেন চিকিৎসকরা। আগামিকাল, সোমবার বিকেল ৩টেয় বৈঠকে বসছে মেডিক্যাল বোর্ড।

আরও পড়ুন: Ration Scam | Jyotipriya Mallick: বাকিবুরকে চিনতাম; প্রায় ১০ ঘণ্টা পর ইডির দফতর থেকে বেরিয়ে বললেন জ্যোতিপ্রিয়র আপ্তসহায়ক

রেশন দুর্নীতি মামলায় ইডি-র হেফাজতে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছেন তদন্তকারীরা। এমনকী, বাদ যাননি মন্ত্রী ঘনিষ্ঠরাও। নজরে একাধিক বেনামি কোম্পানি ও সম্পত্তি।

এদিকে গ্রেফতারির পর যখন আদালতে পেশ করা হয়, তখন এজলাসেই জ্ঞান হারান জ্যোতিপ্রিয়। এমনকী, বমিও করে ফেলেন জামায়। কবে? শুক্রবার।  রাতে তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারের একটি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। আদালতের নির্দেশে গঠন করা হয় মেডিক্যাল  বোর্ড।

হাসপাতাল সূত্রে খবর, হাসপাতালে ভর্তি হওয়ার দু'বার MRI করা হয় মন্ত্রী। একটি মাথায়, আর একটি ঘাড়ে। মাথার  MRI রিপোর্টে কোনও সমস্যা পাওয়া যায়নি। তবে ঘাড়ের কাছে সার্ভাইকাল স্পাইনে কিছু সমস্যা রয়েছে।

এদিন হাসপাতালে গিয়ে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দেখা করেন রেশন দুর্নীতি মামলায় ইডি-র তদন্তকারী অফিসার। মন্ত্রীর সঙ্গে প্রায় ৩০ মিনিট কথা বলেন তিনি। হাসপাতাল সূত্রে তেমনই খবর।

আরও পড়ুন: Mamata Banerjee: 'আমার লক্ষ্মী', কোজাগরী পূর্ণিমায় মুখ্যমন্ত্রীর কবিতা ভাইরাল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.