কামদুনি কাণ্ডে দোষী সাব্যস্ত ৬, বেকসুর খালাস ২

কামদুনি ধর্ষণ এবং খুন মামলায় মোট ৮ জন অভিযুক্ত ছিল। কিন্তু তার মধ্যে ৬ জনকে দোষী সাব্যস্ত করল নগর দায়রা আদালত। বাকি ২ জনকে বেকসুর খালাস করে দেওয়া হয়েছে। নূর আলি এবং রফিক ইসলাম গাজিকে বেকসুর খালাস করা হল।

Updated By: Jan 28, 2016, 02:49 PM IST
কামদুনি কাণ্ডে দোষী সাব্যস্ত ৬, বেকসুর খালাস ২

ওয়েব ডেস্ক: কামদুনি ধর্ষণ এবং খুন মামলায় মোট ৮ জন অভিযুক্ত ছিল। কিন্তু তার মধ্যে ৬ জনকে দোষী সাব্যস্ত করল নগর দায়রা আদালত। বাকি ২ জনকে বেকসুর খালাস করে দেওয়া হয়েছে। নূর আলি এবং রফিক ইসলাম গাজিকে বেকসুর খালাস করা হল। তাদের বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ না মেলার জন্যই খালাস করে দিয়েছে নগর দায়রা আদালত। শেখ ইমানুল ইসলাম, আনসার আলি এবং সইফুল আলি, আমিনুর ইসলাম, গোপাল নস্কর (মৃত), ভোলানাথ নস্কর, শেখ আমিন আলিকে দোষী সাব্যস্ত করা হয়েছে। তার মধ্যে মূল অভিযুক্ত সইফুল আলি। সইফুল আলি, শেখ আমিন আলি এবং আনসার আলি হল মূল অপরাধী। ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ সহ খুন, প্রতারণা, প্রমাণ লোপাটের অভিযোগ ছিল। ৩০২, ৩৭৬ এ এবং ৩৭৬ ডি ধারায় মূল ৩ জন অপরাধীকে দোষী সাব্যস্ত করা হয়েছে। রায় শুনে কান্নায় ভেঙে পড়ে দোষীরা।

রায় বেরনোর পর আদালত চত্ত্বরে খোভে ফেটে পড়েন নির্যাতিতার মা। তাঁর দাবি,'দোষীদের যেন ফাঁসি দেওয়া হয়।' আজ দোষী সাব্যস্ত করা হল অপরাধীদের। সাজা ঘোষণা করা হবে কাল।

 

.