করোনায় ১০ লক্ষ করে অনুদান বাম MLA-দের, ৫০ লক্ষ থেকে ১ কোটি দিচ্ছেন BJP MP-রা

করোনার চিকিত্সায় অর্থ সাহায্য বিধায়ক-সাংসদদের। 

Updated By: Mar 25, 2020, 12:08 AM IST
করোনায় ১০ লক্ষ করে অনুদান বাম MLA-দের, ৫০ লক্ষ থেকে ১ কোটি দিচ্ছেন BJP MP-রা

নিজস্ব প্রতিবেদন: করোনার মোকাবিলায় এগিয়ে এলেন বাম-রাম জনপ্রতিনিধিরা। করোনার চিকিত্সায় জেলার হাসপাতালগুলিতে ১০ লক্ষ টাকা করে অনুদান দেবেন বাম বিধায়করা। ৫০ লক্ষ থেকে ১ কোটি টাকা সাহায্য দিয়েছেন রাজ্যের বিজেপি সাংসদরা।   

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিঠি লিখে বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী লিখেছেন, বাম বিধায়করা এলাকা উন্নয়ন তহবিল থেকে জেলার সংশ্লিষ্ট হাসপাতালে করোনার চিকিত্সা পরিকাঠামো ও উপকরণের জন্য ন্যূনতম ১০ লক্ষ টাকা বরাদ্দ করবেন। এবিষয়ে মুখ্যমন্ত্রীর পরামর্শও জানতে চাওয়া হয়েছে।          

রাজ্যে বিজেপির সাংসদ সংখ্যা ১৮। তাঁদের সকলকে করোনার চিকিত্সায়  ১ কোটি টাকা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিজেপি সাংসদরা বেশিরভাগই ৫০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। ১.৬ কোটি টাকা দিয়েছেন সুরিন্দর সিং অহলুওয়ালিয়া। হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় সাংসদ তহবিল থেকে দিয়েছেন ১ কোটি। বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার ১ কোটি টাকা দিয়েছেন। বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ৩০ লক্ষ টাকা  ও সৌমিত্র খাঁ ৮০ লক্ষ টাকা।  ৫০ লক্ষ টাকা দিয়েছেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাতো। ৫০ লক্ষ টাকা করে দিয়েছেন নিশীথ প্রামাণিক, রাজু বিস্ত, জন বার্লা ও কুনার হেমব্রম। সকলেই নিজের এলাকার উন্নয়ন তহবিল থেকে করোনার চিকিত্সায় অনুদান দিয়েছেন।

আরও পড়ুন- লকডাউনে কী কী পরিষেবা খোলা, কী কী বন্ধ? জানিয়ে দিল স্বরাষ্ট্রমন্ত্রক

.