কোতয়ালিকে চ্যালেঞ্জ জানিয়ে ভোটপ্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়

কোতয়ালিকে চ্যালেঞ্জ জানিয়ে ভোটপ্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নয় ও দশই মার্চ সভা করবেন মালদহে। তারপর জঙ্গলমহলে। তার আগে আটই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে শ্যামবাজার থেকে ডোরেনা ক্রসিং পর্যন্ত পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী। পাশা পাল্টে দেওয়ার ভাবনা রয়েছে। চব্বিশ ঘণ্টার স্টুডিওতেই স্পষ্ট করেছিলেন মমতা। তাঁর প্রচারেও নজরে বিরোধীদের শক্ত ঘাঁটিই।

Updated By: Mar 6, 2016, 09:07 PM IST
 কোতয়ালিকে চ্যালেঞ্জ জানিয়ে ভোটপ্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: কোতয়ালিকে চ্যালেঞ্জ জানিয়ে ভোটপ্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নয় ও দশই মার্চ সভা করবেন মালদহে। তারপর জঙ্গলমহলে। তার আগে আটই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে শ্যামবাজার থেকে ডোরেনা ক্রসিং পর্যন্ত পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী। পাশা পাল্টে দেওয়ার ভাবনা রয়েছে। চব্বিশ ঘণ্টার স্টুডিওতেই স্পষ্ট করেছিলেন মমতা। তাঁর প্রচারেও নজরে বিরোধীদের শক্ত ঘাঁটিই।

৯ মার্চ থেকে বিধানসভা ভোটের প্রচারে নামছেন মমতা। ৯ ও ১০ মার্চ প্রচার করবেন মালদহে ।মালদহ থেকে ফিরে মুখ্যমন্ত্রী যাবেন জঙ্গলমহলে। তেরো ও চোদ্দই মার্চ সেখানে সভা। তারপরে ঠাসা কর্মসূচি। ভোট প্রচারে প্রতি জেলায় দুবার করে যাবেন মুখ্যমন্ত্রী। রাজ্যজুড়ে দেড়শোর বেশি সভা করার পরিকল্পনা রয়েছে মুখ্যমন্ত্রীর । অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দেড়শোর বেশি সভা করবেন। তরুণ প্রজন্মকে কাছে টানতে সাইবার প্রচারেও জোড় দিচ্ছে তৃণমূল। ফেসবুক ব্যবহারকারীর জন্য আনা হয়েছে নতুন লোগো। সংশ্লিষ্ট লোগোয় ক্লিক করলেই ইউজার প্রোফাইলে এসে যাবে তৃণমূলের প্রতীক। 

.