'আরও একটা দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় রইলাম', সৌরভকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

আজ সন্ধ্যা ৬টায় আনুষ্ঠানিকভাবে বোর্ড সভাপতির নাম ঘোষণা করা হবে।

Updated By: Oct 20, 2019, 05:06 PM IST
'আরও একটা দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় রইলাম', সৌরভকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রিকেটের নিয়ামক হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পরবর্তী সভাপতি হচ্ছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। বোর্ড সূত্রে খবর এমনই। শুধু চূড়ান্ত শিলমোহর পড়ার অপেক্ষা। আজ সন্ধ্যা ৬টায় আনুষ্ঠানিকভাবে বোর্ড সভাপতির নাম ঘোষণা করা হবে। তার আগেই প্রিন্স অব ক্যালকাটাকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

টুইটারে মুখ্যমন্ত্রী লিখেছেন, "সর্বসম্মতভাবে বিসিসিআই সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার জন্য সৌরভকে হার্দিক অভিনন্দন। আগামীতে তোমার জন্য অনেক শুভেচ্ছা। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছ। সিএবি সভাপতি হিসেবেও তুমি আমাদের গৌরবান্বিত করেছে। এবার আরও একটা দারুণ ইনিংসের অপেক্ষায় রইলাম।"

বোর্ডের সভাপতি পদে লড়াইটি মূলত ছিল সৌরভ ও শ্রীনিবাসন ঘনিষ্ঠ ব্রিজেশ প্যাটেলের সঙ্গে। কোনও কোনও মহলের ধারনা ছিল ব্রিজেশই শেষপর্যন্ত সভাপতি নির্বাচিত হচ্ছেন। এনিয়ে জোরদার লবি করাও শুরু হয়ে যায়। সেই জল্পনায় জল ঢেলে দেন সৌরভ নিজে। আজ সোমবার ছিল মনোনয়নপত্র দাখিল করার শেষ দিন। একদিন আগে রবিবারই মনোনয়নপত্র জমা দেওয়ার সিদ্ধান্ত নেন সৌরভ।

আরও পড়ুন, ফের বিতর্কে শোভন, গেরুয়া শিবিরের গান্ধী সংকল্প যাত্রার দায়িত্ব পেলেন সব্যসাচী

এদিকে, সৌরভ সভাপতি হওয়ার পাশাপাশি বিসিআইয়ের সচিব হচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহ। কোষাধ্যক্ষ হতে চলেছেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি ও কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের ভাই অরুণ ধুমল। প্রসঙ্গত, অনুরাগ ঠাকুর বোর্ড প্রেসিডেন্টের পদ থেকে সরে যাওয়ার পর থেকেই সভাপতি পদে সৌরভের পক্ষে জোরালো দাবি ওঠে।

.