PM Modi: স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল, তোপ মোদীর...

Loksabha Election 2024: কল্যাণী এইমস নিয়ে রাজ্যকে নিশানা মোদীর। কমিশন মেলেনি বলে পরিবেশের ছাড়পত্র দিচ্ছে না তৃণমূল সরকার। কৃষ্ণনগরের সভা থেকে তোপ প্রধানমন্ত্রীর। 

Updated By: Mar 2, 2024, 02:28 PM IST
PM Modi: স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল, তোপ মোদীর...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্ট ডিজিটাল ব্যুরো: দুর্নীতি নিয়ে তৃণমূলকে অলআউট আক্রমণ মোদীর। পশ্চিমবঙ্গের সব প্রকল্পে দুর্নীতি। স্কিম-কে স্ক্যাম-এ পরিণত করতে সিদ্ধহস্ত তৃণমূল। তৃণমূল মানে তু, ম্যায় অউর করাপশন। কৃষ্ণনগরের সভা থেকে তোপ মোদীর। এমনকী সরকারি অনুষ্ঠানেও রাজ্যকে খোঁচা প্রধানমন্ত্রীর। সব সুযোগ-সুবিধা থাকা সত্ত্বেও ১০ বছরে পিছিয়ে পড়েছে বাংলা। বিকশিত ভারতের অঙ্গ হবে এই রাজ্য। কৃষ্ণনগরে মন্তব্য মোদীর। 

আরও পড়ুন, Loksabha Election 2024: আপ-কংগ্রেসের জোটের চাপ, জেতা ৭ আসনের সিংহভাগেই এবার বিজেপির নতুন মুখ!

এদিন তিনি বলেন, স্বাধীনতার পর থেকে বাংলার উন্নোতি সেভাবে হয়নি বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। বাংলা বিদ্যুৎ আত্মনির্ভর হোক সেইদিকেও নজর মোদী সরকারের। এইজন্যই বিদ্যুৎ প্রকল্পের সূচনা। এবার মোদী সরকারই আসবে, আপনাদের এই পরিমাণ উপস্থিতিই তার প্রমাণ দিচ্ছে। সন্দেশখালির কথা শোনেনি তৃণমূল। স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল। তার ভুক্তোভুগি বাংলার মানুষ। কিন্তু মোদীর গ্যারেন্টি মানেই গ্যারান্টি পূরণ।

কল্যাণী এইমস নিয়ে রাজ্যকে নিশানা মোদীর। কমিশন মেলেনি বলে পরিবেশের ছাড়পত্র দিচ্ছে না তৃণমূল সরকার। কৃষ্ণনগরের সভা থেকে তোপ প্রধানমন্ত্রীর। আয়ূষ্মান ভারত চালু না করা নিয়েও আক্রমণ। সন্দেশখালির জন্য গোটা দেশ লজ্জিত। মহিলাদের উপর অত্যাচারের সব সীমা লঙ্ঘন। কৃষ্ণনগরেও তোপ মোদীর। পুলিস নয়, অপরাধী ঠিক করে কখন গ্রেফতার হবে। বিজেপির চাপেই শাহজাহানকে গ্রেফতার। দাবি প্রধানমন্ত্রীর। 

এদিন কৃষ্ণনগরের সভা থেকে তিনি বলেন, পশ্চিমবঙ্গকে বিকশিত রাজ্য বাননোর জন্য আমরা আরও এক পদক্ষেপ বাড়াচ্ছি। গতকালই আরামবাগে আমরা ৭০০০ কোটি টাকা বাংলার উন্নোয়নের জন্য আর্থিক সাহায্য করেছি। এবং আজ আবার ১৫০০০ কেটি টাকার আর্থিক সাহায্য় করা হবে বাংলার বিকাশের জন্য। এই আর্থিক সাহায্য পশ্চিমবঙ্গের যুবকদের উন্নতিতে সাহায্য করবে। আশেপাশের এলাকার আর্থিক উন্নতিও হবে।

এদিন মমতার বিরুদ্ধে তোপ দেগে মোদীর বক্তব্য, রাজ্যে তৃণমূল মা মাটি মানুষের কথা বলে মা বোনদের লুট করেছে। সন্দেশখালির বোনেরা প্রতিকার চায়। কিন্তু রাজ্য সরকার শোনে না। এখানে পুলিস নয় অপরাধী ঠিক করে খখন তারা গ্রেফতার হবে। রাজ্য গ্রেফতার চায়নি। বাংলার নারী শক্তি আর বিজেপি কর্মীদের চাপে গ্রেফতারে বাধ্য হয়েছে। তৃণমূল মানে তু,ম্যায় অউর করাপসন হি করাপসন। আগামী ১০০ দিন ধরে গ্রামে গ্রামে গিয়ে সব বাড়িতে গিয়ে বলুন মোদী জি আপনাদের প্রণাম পাঠিয়েছেন।

আরও পড়ুন, Bengaluru Blast: 'রাওয়া ইডলি খেয়ে বিস্ফোরণ ঘটায়, আমার সন্তানের ক্ষতি আমারও ক্ষতি', বললেন দিব্যা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.