মামলার ঘর বদল, এবার মনিরুলদের কাণ্ড শুনবেন জয়মাল্য বাগচি

কলকাতা হাইকোর্টে পুলিসি নিষ্ক্রিয়তা সংক্রান্ত মামলার ঘর বদল হল। এতদিন পর্যন্ত পাড়ুই মনিরুল কাণ্ড সহ পুলিসি নিষ্ক্রিয়তার মামলাগুলি শুনতেন বিচারপতি দীপঙ্কর দত্ত। এবার মামলাগুলি শুনবেন বিচাপতি জয়মাল্য বাগচি। বিচারপতি দীপঙ্কর দত্তের অবশ্য ঘর বদল হচ্ছে না। পুলিসি নিষ্ক্রিয়তা সংক্রান্ত মামলাগুলি বিচারপতি জয়মাল্য বাগচি শুনবেন।

Updated By: May 4, 2014, 05:09 PM IST

কলকাতা হাইকোর্টে পুলিসি নিষ্ক্রিয়তা সংক্রান্ত মামলার ঘর বদল হল। এতদিন পর্যন্ত পাড়ুই মনিরুল কাণ্ড সহ পুলিসি নিষ্ক্রিয়তার বিভিন্ন মামলা শুনতেন বিচারপতি দীপঙ্কর দত্ত। এখন থেকে মামলাগুলি শুনবেন বিচাপতি জয়মাল্য বাগচি।

তবে বিচারপতি দীপঙ্কর দত্তের ঘর বদল হচ্ছে না। পুলিসি নিষ্ক্রিয়তা সংক্রান্ত মামলাগুলি তিনি না শুনলেও জমি সংক্রান্ত বিবাদের মামলাগুলি আগের মতোই চলবে বিচারপতি দীপঙ্কর দত্তের ঘরে।

বিচারপতি জয়মাল্য বাগচি এতদিন প্রধান বিচারপতির সঙ্গে ডিভিশন বেঞ্চে বসতেন। এখন তাঁকে সিঙ্গল বেঞ্চের দায়িত্ব দেওয়া হল। বিচারপতি রণজিত বাগ এতদিন যে মামলাগুলি শুনতেন সেগুলিও শুনবেন বিচারপতি বাগচি। সঙ্গে শুনবেন পুলিসি নিষ্ক্রিয়তা সংক্রান্ত মামলাগুলি। বিচারপতি রণজিত বাগ প্রধান বিচারপতির সঙ্গে ডিভিশন বেঞ্চে বসবেন।

.