সরশুনা জালিয়াতি কাণ্ডে গ্রেফতার মুকুল ঘনিষ্ঠ আরও ১

রেলের স্থায়ী কমিটির সদস্য পদ পাইয়ে দেওয়ার জন্য ২০১৫-র সেপ্টেম্বর থেকে ২০১৬-র ফেব্রুয়ারি মাস পর্যন্ত, দফায় দফায় ৭০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে।

Updated By: Aug 23, 2019, 12:17 PM IST
সরশুনা জালিয়াতি কাণ্ডে গ্রেফতার মুকুল ঘনিষ্ঠ আরও ১

নিজস্ব প্রতিবেদন : সরশুনা জালিয়াতি কাণ্ডে আরও একজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম সাদ্দাম আলি। অভিযুক্ত সাদ্দাম আলিকে বাবুঘাট থেকে গ্রেফতার করেছে পুলিস। প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, ধৃত সাদ্দাম আলি বাবান ঘোষের ঘনিষ্ঠ। বিজেপি নেতা মুকুল রায়েরও ঘনিষ্ঠ এই সাদ্দাম আলি।

রেলের স্থায়ী কমিটির সদস্য পদ পাইয়ে দেওয়ার জন্য ২০১৫-র সেপ্টেম্বর থেকে ২০১৬-র ফেব্রুয়ারি মাস পর্যন্ত, দফায় দফায় ৭০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে। অভিযোগ, তাঁর হয়ে এই টাকা তুলেছেন দক্ষিণ কলকাতার প্রভাবশালী বিজেপি নেতা বাবান ঘোষ। সন্তু গঙ্গোপাধ্যায় নামে স্থানীয় এক বাসিন্দা সরশুনা থানায় এই অভিযোগ দায়ের করার পরই বুধবার সকালে গ্রেফতার করা হয় বাবান ঘোষকে।

মঙ্গলবার গভীর রাতে কার্যত ঘুম থেকে তুলে আনা হয় শকুন্তলা পার্কের বাসিন্দা বাবান ঘোষকে। এরপর রাতভর চলে জেরা। তারপর সকালে গ্রেফতার করা হয় তাঁকে। বাবান ঘোষ বিজেপি জনতা মজদুর ট্রেড ইউনিয়নের রাজ্য সভাপতি। পাশপাশি টলিউডে চালু হওয়া বিজেপি সংগঠনেরও সভাপতি তিনি।

আরও পড়ুন, নারদা তদন্তে CBI নজরে লুকনো ক্যামেরা, রহস্য উদঘাটনে ফের তলব ম্যাথু স্যামুয়েলকে

জেরায় বাবান ঘোষ টাকা নেওয়ার কথা কবুল করেছে বলে জানিয়েছে পুলিস। তাঁকে জেরা করেই সাদ্দাম আলির কথা জানতে পারে পুলিস। অতঃপর এই জালিয়াতি চক্রে জড়িত থাকার অভিযোগে সাদ্দাম আলিকে গ্রেফতার করল পুলিস।

.