বেহালায় মন্দিরে পুরোহিতের কুকীর্তি! যুবতীকে দিনের পর দিন ধর্ষণ

মন্দিরের  পিছনেই ফিসফিসানির শব্দ কানে এসেছিল।  

Updated: Nov 8, 2018, 04:37 PM IST
বেহালায় মন্দিরে পুরোহিতের কুকীর্তি! যুবতীকে দিনের পর দিন ধর্ষণ

 নিজস্ব প্রতিবেদন:   মন্দিরের  পিছনেই ফিসফিসানির শব্দ কানে এসেছিল।  উঁকি মারতেই দিদির সঙ্গে মন্দিরের পুরোহিতকে কথা বলতে শুনেছিলেন তিনি। কথা নয়, আদতে হুমকি দিচ্ছিলেন ওই পুরোহিত! ‘ফাঁস করলেই প্রাণ মেরে ফেলব’ মানসিক ভারসাম্যহীন যুবতীকে ঠিক এমনটাই শাসাচ্ছিলেন পুরোহিত। তাতেই সন্দেহ গাঢ় হয় যুবতীর বোনের। দিদির শারীরিক গঠনে যে একটা পরিবর্তন আসছিল, তা নজর এড়ায়নি বোনের, সঙ্গে পুরোহিতের শাসানি- দিদিকে প্রশ্ন করতেই ফাঁস হয়ে যায় সবকিছু। মন্দিরের পিছনে নিয়ে গিয়ে মানসিক ভারসাম্যহীন যুবতীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল পুরোহিতের বিরুদ্ধে। ঘটনাটি বেহালা অজন্তা ওডিআরসি পুলিস কোয়ার্টারের।

আরও পড়ুন: দিওয়ালির রাতে ব্যাগ থেকে বার করলেন তুবড়ি, আচমকাই নাক দিয়ে বেরোল রক্ত, তারপর...

 ঘটনাটি বেহালা অজন্তা ওডিআরসি পুলিস কোয়ার্টারের পিছনেই রয়েছে একটি মন্দির।   মন্দিরে পৌরহিত্য করে উপেন্দ্র পাঠক।  মন্দিরের গা  লাগোয়া ১০ নম্বর বস্তি।  ওই বস্তিতেই বোনের সঙ্গে থাকেন মানসিক ভারসাম্যহীন যুবতী। রোগ ধরা পড়ার পর স্বামী ওই যুবতীকে রেখে গিয়েছিলেন বাড়িতে। তারপর থেকে বাপের বাড়িতেই থাকেন তিনি। মন্দিরে একপাশে একটি পুকুর রয়েছে। যুবতীর পরিবারের দাবি, ওই পুকুরেই  রোজ দুপুরে স্নান করতে যান যুবতী। তখন এলাকা মোটামুটি  ফাঁকা থাকে।  অভিযোগ, পুরোহিতের   নজর তখনই যুবতীর ওপর পড়ে।

আরও পড়ুন: কাপে চা ঢালার সময়ই দোকানি বলেছিলেন 'সরে দাঁড়ান দাদা', দুই ভাই তখন গল্পে মত্ত, পিছন ঘুরতেই সব শেষ!

গত কয়েক মাস ধরে যুবতীকে ভুল বুঝিয়ে মন্দিরের পিছনে নিয়ে গিয়ে ওই পুরোহিত ধর্ষণ করত  বলে অভিযোগ।  বৃহস্পতিবার সকালে পুরোহিতকে হুমকি দিতে শুনে ফেলেন যুবতীর বোন। তারপরই হাতেনাতে তাকে ধরে ফেলেন। পর্ণশ্রী থানায় ওই পুরোহিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে যুবতীর পরিবার।  খবর চাউর হতেই পুরোহিতের ওপর চড়াও হন স্থানীয় বাসিন্দারা।  অভিযুক্ত পুরোহিতকে উদ্ধার করে গ্রেফতার করে পর্ণশ্রী থানার পুলিস। এলাকায়  যথেষ্ট উত্তেজনা রয়েছে। কীভাবে মন্দিরের পিছনে দিনের পর দিন এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

 

Tags:

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close