KMC Election 2021: কালীঘাটের নির্দেশেই চলছে নির্বাচন কমিশন, অভিযোগ শুভেন্দু অধিকারীর

Suvendu Adhikari : "কলকাতা পুরসভার ভোটদাতাদের মধ্যে 'জেড প্লাস' ক্যাটেগরির নিরাপত্তা পান একমাত্র পিসি ও ভাইপো। একমাত্র তাঁদের জন্যই সুবিধা দেওয়া হচ্ছে।"

Updated By: Dec 19, 2021, 12:02 PM IST
KMC Election 2021: কালীঘাটের নির্দেশেই চলছে নির্বাচন কমিশন, অভিযোগ শুভেন্দু অধিকারীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রাজ্য নির্বাচন কমিশনকে একহাত নিয়ে কড়া ভাষায় তোপ দাগলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একযোগে চড়া সুরে আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও রাজ্য নির্বাচন কমিশনের উদ্দেশে। ভোট সংক্রান্ত রাজ্য নির্বাচন কমিশনের একটি নির্দেশিকাকে উল্লেখ করে শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন, কালীঘাটের নির্দেশেই চলছে নির্বাচন কমিশন।

প্রসঙ্গত, রাজ্য নির্বাচন কমিশন একটি নির্দেশিকা জারি করে জানায় যে, ভোটকেন্দ্রের ভিতর কোনও প্রার্থী অথবা কোনও এজেন্ট অথবা কোনও ভোটদাতা নিরাপত্তারক্ষী নিয়ে প্রবেশ করতে পারবেন না। একমাত্র 'জেড প্লাস' ক্যাটেগরির নিরাপত্তা যাঁরা পান, তাঁদের ক্ষেত্রে নিরাপত্তারক্ষীরা বুথের ভিতর প্রবেশ করতে পারবেন। তবে উর্দি পরে নয়, সাধারণ পোশাকে এবং অস্ত্র ভিতরে রাখতে হবে।

এই নির্দেশিকাকে টুইট করেই শুভেন্দু অধিকারী তোপ দেগেছেন যে, "রাজ্য নির্বাচন কমিশন যে কালীঘাটের নির্দেশে চলছে, এই বিজ্ঞপ্তি-ই হচ্ছে তার সবচেয়ে ভালো উদাহরণ। কলকাতা পুরসভার ভোটদাতাদের মধ্যে 'জেড প্লাস' ক্যাটেগরির নিরাপত্তা পান একমাত্র পিসি ও ভাইপো। একমাত্র তাঁদের জন্যই সুবিধা দেওয়া হচ্ছে।"

আরও পড়ুন, KMC Election 2021: 'আমার ব্লাউজ-শাড়ি ছিঁড়ে দিয়েছে, বুকে মেরেছে', অভিযোগ মীনাদেবী পুরোহিতের

বেলেঘাটায় CCTV-তে 'স্টিকার'! ছাপ্পা ভোটের অভিযোগ অমিত মালব্যর

হাসপাতালের ছাদে হাঁড়ি হাঁড়ি বিরিয়ানি, গন্ধে ম ম করছে এলাকা! TMC-BJP তরজা তুঙ্গে 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.