KMC Election 2021: 'আমার ব্লাউজ-শাড়ি ছিঁড়ে দিয়েছে, বুকে মেরেছে', অভিযোগ মীনাদেবী পুরোহিতের

Meena Devi Purohit-এর পোশাক ছেঁড়ার ঘটনায় রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। 

Updated By: Dec 19, 2021, 12:09 PM IST
KMC Election 2021: 'আমার ব্লাউজ-শাড়ি ছিঁড়ে দিয়েছে, বুকে মেরেছে', অভিযোগ মীনাদেবী পুরোহিতের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বুথে চড়াও হয়ে মারধর ও বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, তাঁর শাড়ি, ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থল ২২ নম্বর ওয়ার্ডের মাহেশ্বরী বয়েজ স্কুলের ১৯ নম্বর বুথ।

অভিযোগ, এদিন ভোটগ্রহণ শুরু হতেই বুথে চড়াও হয় শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। বুথে চড়াও হয়ে তারা মীনাদেবী পুরোহিত সহ বিজেপি কর্মী-সমর্থকদের মারধর করে বুথ থেকে বের করে দেয়। এক বিজেপি কর্মীর অভিযোগ, মেরে তাঁর ঠোঁটও ফাটিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে, মীনাদেবী পুরোহিত অভিযোগ করলেন, "তৃণমূলের প্রার্থী আমার সাথে ধাক্কাধাক্কি করে। আমাকে বুথে যেতে দিচ্ছে না। আর একটা গুন্ডা মেয়েকে নিয়ে এসেছে। সে আমার শাড়ি ছিঁড়ে দিয়েছে, ব্লাউজ ছিঁড়ে দিয়েছে। ধাক্কা দিয়েছে। বুকে মেরেছে।" গোটা এলাকাটাই তৃণমূলের গুন্ডাবাহিনী দখল করে রেখেছে বলে দাবি তাঁর।

বুথে গন্ডগোলের জেরে মীনাদেবী পুরোহিতের পোশাক ছেঁড়ার ঘটনা সামনে আসতেই হই চই পড়ে গিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। গোটা ঘটনাটা কী ঘটেছে? কী হয়েছে ওই বুথে? অবজারভারকে খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছে কমিশন।

আরও পড়ুন, প্রার্থীদের মধ্যে হাতাহাতি, পুলিসের লাঠিচার্জ; পুরযুদ্ধ ঘিরে রণক্ষেত্র মহানগর

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.