Madan Mitra On Dilip Ghosh: 'মানসিক সমস্যা হয়েছে, একটু হট হয়ে গিয়েছেন', মদন বাণে 'বিদ্ধ' দিলীপ

"ওনাকে যে জায়গাগুলির অবজার্ভর করেছে, সব মাথা ঠান্ডা রাখার জায়গা। উনি একটু হট হয়ে গিয়েছিলেন। যখন তখন তলোয়ার বের করে ফেলছিলেন। উনি ভুলে গিয়েছিলেন যে, বাংলায় একজনের হাতেই তলোয়ার থাকে।"

Updated By: Jun 6, 2022, 04:20 PM IST
Madan Mitra On Dilip Ghosh: 'মানসিক সমস্যা হয়েছে, একটু হট হয়ে গিয়েছেন', মদন বাণে 'বিদ্ধ' দিলীপ

নিজস্ব প্রতিবেদন: মদন মিত্রের (Madan Mitra) নিশানায় দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বিজেপির (BJP) প্রাক্তন রাজ্য সভাপতির মানসিক সমস্যা করেছে বলে দাবি করেন কামারহাটির বিধায়ক। 

সোমবার দিলীপ ঘোষকে খোঁচা দিয়ে মদন মিত্র (Madan Mitra) বলেন, "দিলীপ ঘোষের মানসিক সমস্যা হয়েছে। বেচারা বিজেপির মুখ ছিল। সেখান থেকে সরিয়ে দেওয়া হল। তাও আবার শুভেন্দুর জন্য। উনি ঘুরতে যাবেন না তো কী করবেন? আজ সিকিম গিয়েছেন। কাল হয়তো মালদ্বীপ যাবেন। হয়ত ওখানে একদিন বিজেপির শাখা সংগঠন তৈরি হবে। ওনাকে যে জায়গাগুলির অবজার্ভর করেছে, সব মাথা ঠান্ডা রাখার জায়গা। উনি একটু হট হয়ে গিয়েছিলেন। যখন তখন তলোয়ার বের করে ফেলছিলেন। উনি ভুলে গিয়েছিলেন যে, বাংলায় একজনের হাতেই তলোয়ার থাকে।" এখানেই থামেননি তৃণমূল নেতা, এরপর 'ইয়া দেবী সর্বভূতেষু..." মন্ত্র পাঠও করেন তিনি।

পাশাপাশি, সোমবার পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গার হস্তশিল্পরা মদন মিত্রের কাছে যান। শান্তিনিকেতন, মালদহ, মুর্শিদাবাদের হস্তশিল্পীরা একটি নতুন সংগঠন বানাতে চেয়ে মদন মিত্রের দ্বারস্থ হন। যার নাম ঠিক করা হয়েছে, পশ্চিমবঙ্গ হস্তশিল্প সমন্বয় সমিতি। মদন মিত্র জানান, তিনি ওই সংগঠনের পাশে থাকবেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.