শিল্পের বার্তা নিয়ে মুম্বই সফরে Mamata, বিরোধীজোটে শান দিতে একগুচ্ছ কর্মসূচি

মুম্বইয়ে বিশিষ্টদের সঙ্গেও দেখা করবেন তৃণমূল সুপ্রিমো।

Updated By: Nov 30, 2021, 02:50 PM IST
শিল্পের বার্তা নিয়ে মুম্বই সফরে Mamata, বিরোধীজোটে শান দিতে একগুচ্ছ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন: শিল্পপতিদের সঙ্গে সাক্ষাৎ, ঐক্যবদ্ধ বিরোধীজোটের লক্ষ্যে শিবসেনা এবং শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক। এমন একগুচ্ছ কর্মসূচি নিয়ে মঙ্গলবার মুম্বই গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (CM Mamata Banerjee)। সফরকালে বিমানবন্দরে জি মিডিয়ার সাংবাদিককে তিনি বলেন, "জন্মদিনে চেয়ারম্যান ডক্টর সুভাষ চন্দ্রকে আমার শুভেচ্ছা।"

মমতা বন্দ্যোপাধ্য়ায় জানান, মুম্বইয়ে কয়েকজন শিল্পপতির সঙ্গে তৈঁর বৈঠক রয়েছে। আগামী বছর অনুষ্ঠিত হতে চলা বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে (Bengal Global Business Summit) শিল্পপতিদের আমন্ত্রণ জানাবেন তিনি। সম্প্রতি দিল্লিতে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে দেখা করেছিলেন জাভেদ আখতার,সুধীন্দ্র কুলকার্নি। তাঁদের আমন্ত্রণে এবার মুম্বইয়ে কয়েকজন বিশিষ্ট মানুষের সঙ্গেও দেখা করবেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। 

২০২৪-এ দিল্লির মসনদ থেকে মোদীকে সরানোর হুঁশিয়ারি আগেই দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। সেজন্য শক্তপোক্ত বিরোধী জোট তৈরির করতে চাইছেন তিনি। তাই বিরোধীদের এককাট্টা করতে অনুঘটকের ভূমিকায় এবার মমতা (CM Mamata Banerjee)। মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করবেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে। এছাড়া NCP প্রধান শরদ পাওয়ারের সঙ্গেও বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো। বিমানবন্দরে মুখ্যমন্ত্রী বলেন, "অসুস্থ হলে উদ্ধবে ঠাকরের সঙ্গে দেখা হবে না। আদিত্য টাকরের সঙ্গে দেখা হবে। তাছাড়া শরদ পাওয়ারজি'র সঙ্গেও দেখা করব।" এছাড়া মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির এবং পুলিস মেমোরিয়ালে দর্শনেও যাবেন তিনি।

আরও পড়ুন: Tathagata Roy: 'BJP-তে থেকে পিকে-র মাস মাইনে করা কর্মীরা TMC-র হয়ে কাজ করছে'

আরও পড়ুন: একুশের প্রায়শ্চিত্ত কলকাতা পুরভোটে! আদি-র গুরুত্ব BJP-র প্রার্থী তালিকায়

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.