Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নাম ভাঙিয়ে রোগীর বিল কমানোর 'হুমকি'! পুলিসের দ্বারস্থ হাসপাতাল কর্তৃপক্ষ

অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত

Updated By: Feb 22, 2022, 10:41 PM IST
Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নাম ভাঙিয়ে রোগীর বিল কমানোর 'হুমকি'! পুলিসের দ্বারস্থ হাসপাতাল কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নাম ব্যবহার করে একটি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে হুমকি দেওয়ার অভিযোগ। একজন রোগীর বিল কমাতে হুমকি দেওয়ার অভিযোগ। থানায় অভিযোগ দায়ের হাসপাতাল কর্তৃপক্ষের। যদিও অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত।

জানা গিয়েছে, গত ৬ জানুয়ারি থেকে ওই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিজয় দেবনাথ নামে এক ব্যক্তি। মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। এতদিন একমো সাপোর্টে ছিলেন তিনি। প্রায় ৬০ লক্ষ টাকা তাঁর হাসপাতালের বিল হয়। পুলিসকে লেখা অভিযোগপত্রে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ২১ ফেব্রুয়াকি রাজীব চৌধুরি নামে এক ব্যক্তি তাঁদের কাছে যায়। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নাম ব্যবহার করে সে এবং ওই রোগীর হাসপাতালের বকেয়া বিল মেটানো নিয়ে 'হুমকি' দিতে থাকে। হাসপাতাল কর্তৃপক্ষের আরও অভিযোগ, কর্মীদের সঙ্গে দুব্যবহার করে অভিযুক্ত, এক মহিলা কর্মীকে হেনস্থা করারও চেষ্টা করে। এমনকী, সিসি ক্যামেরায় অভিযুক্তকে রোগীর পরিবারের থেকে চার লক্ষ টাকা নিতে দেখা গিয়েছে বলেও অভিযোগ। রোগীর পরিবারের সঙ্গেও তার কথোপকথন শোনা গিয়েছে। রোগীর পরিবারকে সে আশ্বস্ত করেছিল যে, তাকে টাকা দিলে হাসপাতালকে আর বিল মেটাতে হবে না।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত রাজীব চৌধুরি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নাম ব্যবহার করে কোনও হুমকি দেয়নি বলে জানায় সে। ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেছে ওই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। এখন তদন্ত কোন দিকে গড়ায় সেটাই দেখার। 

আরও পড়ুন: Blood Sugar : পেট নয় স্বাস্থ্যের টানে, সকাল হলেই রাস্তায় এই চলমান 'সুগার পরীক্ষক'

আরও পড়ুন: সিদ্ধান্তে ভুল SSC-র! পরীক্ষার্থীদের প্রাপ্ত নম্বর সংযুক্ত করার নির্দেশ আদালতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.