Partha Chatterjee: CBI জেরার পর বাড়ি ফিরে 'কোথায়' পার্থ? কী করছেন মন্ত্রী?

বুধবার CBI-এর জেরার পর রাত আড়াইটে নাগাদ নাকতলার বাড়িতে ফেরেন পার্থ চ্যাটার্জি (Partha Chatterjee)। অফিস থেকে বেরিয়ে বাড়ি ফেরার মাঝের সময়ে তিনি 'ব্যক্তিগত' কাজে কোথায় গিয়েছিলেন, সে সম্পর্কে এখনও কোনও সূত্র পাওয়া যায়নি।

Reported By: দেবারতি ঘোষ | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: May 19, 2022, 02:28 PM IST
Partha Chatterjee: CBI জেরার পর বাড়ি ফিরে 'কোথায়' পার্থ? কী করছেন মন্ত্রী?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : টানা প্রায় পৌনে ৪ ঘণ্টার CBI জেরা। তারপর গভীর রাতে বাড়ি ফেরা। সেই থেকে এখনও নিজেকে ঘরবন্দি-ই করে রেখেছেন পার্থ চ্যাটার্জি (Partha Chatterjee)। সকালে এদিন বাড়িতে প্রাক্তন শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন বারুইপুরের বিধায়ক বিভাস সর্দার এবং ক্যানিং পূর্বের বিধায়ক শওকত আলি। সূত্রের খবর, পার্থ চ্যাটার্জির সঙ্গে দেখা করে বাড়ির পিছনের দরজা দিয়ে বেরিয়ে যান ২ বিধায়ক। তাঁদের সঙ্গে ছিলেন আইনজীবীরাও। উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় নিজাম প্যালেসে CBI দফতরে যখন হাজিরা দেন পার্থ চট্টোপাধ্য়ায়, তখন সেখানেও উপস্থিত ছিলেন বিভাস সর্দার।

বুধবার CBI-এর জেরার পর রাত আড়াইটে নাগাদ নাকতলার বাড়িতে ফেরেন পার্থ চ্যাটার্জি (Partha Chatterjee)। তার আগে রাত ১১টা থেকে সোয়া ১১টার মধ্যে বেহালার ম্যানটনের অফিস থেকে বেরিয়ে যান তিনি। অফিস থেকে বেরিয়ে বাড়ি ফেরার মাঝের সময়ে তিনি 'ব্যক্তিগত' কাজে কোথায় গিয়েছিলেন, সে সম্পর্কে এখনও কোনও সূত্র পাওয়া যায়নি। এদিকে গভীর রাতে নাকতলার বাড়িতে ফেরার পর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এখনও দোতলার ঘর থেকে বেরননি তিনি। বাড়ির নীচেও নামেননি। কার্যত নিজেকে ঘরবন্দি রেখেছেন পার্থ চ্যাটার্জি। 

তাঁর নির্দিষ্ট কালো রঙের গাড়ি বাড়ির সামনেই দাঁড়িয়ে রয়েছে। তবে তাঁর কনভয়ের গাড়ি ২টি সকালে ফাঁকা-ই বেরিয়ে যায়। অন্যান্য দিন সাধারণ মানুষ থেকে বিধায়কদের সঙ্গে দেখা করার জন্য, তাঁদের অভাব-অভিযোগ শোনার জন্য বাড়ির নীচে একতলার নির্দিষ্ট ঘরে নেমে নেমে আসেন পার্থ চ্যাটার্জি। আজ সেটা হয়নি।

প্রসঙ্গত, SSC নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার নিজাম প্যালেসে হাজিরা দিতে বাধ্য হন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। টানা প্রায় পৌনে ৪ ঘণ্টা জেরা করা হয় তাঁকে। SSC নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রীর বয়ান রেকর্ড করে সিবিআই। 

আরও পড়ুন, Mamata Banerjee On CBI: CBI-তে পার্থ-অনুব্রত, পরেশকেও হাজিরার নির্দেশ, পাল্টা মমতার কড়া 'তুঘলকি' তোপ

Paresh Adhikari, SSC: মন্ত্রী পরেশ অধিকারীকে 'শেষ সুযোগ' দিলেন বিচারপতি গাঙ্গুলি, নয়া নির্দেশ কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.