নাচের প্রস্তাবে 'না', মহিলাদের পোশাক ছিঁড়ল যুবকের দল

মহিলাদের নাচতে দেখেই পকেট থেকে মোবাইল বের করে ছবি তুলতে শুরু করে যুবকের দল।

Updated: Nov 8, 2018, 04:39 PM IST
নাচের প্রস্তাবে 'না', মহিলাদের পোশাক ছিঁড়ল যুবকের দল

নিজস্ব প্রতিবেদন : বহিরাগত যুবকদের সঙ্গে নাচতে রাজি হননি পাড়ার মহিলারা। আর তাই মহিলাদের পোশাক ছিঁড়ে বেধড়ক মারধর করা হল। মারের চোটে আহত হয়ছেন ৭ জন মহিলা। ঘটনাটি ঘটেছে কোদালিয়ার তালবাগান এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন, 'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশীর

গতকাল রাতে পাড়ার পুজোতে এলাকার সব মহিলারা মিলে আনন্দ করছিলেন। নিজেদের মধ্যে গান চালিয়ে নাচছিলেন তাঁরা। হঠাত্ই সেইসময় ওই জায়গায় কয়েকজন যুবক এসে হাজির হয়। মহিলাদের নাচতে দেখেই পকেট থেকে মোবাইল বের করে ছবি তুলতে শুরু করে ওই যুবকরা। বারণ করেন মহিলারা। কিন্তু কোনও কথা-ই কানে তোলেনি যুবকের দল। এখানেই শেষ নয়। এরপর তাদের সঙ্গে নাচ করার জন্য ওই মহিলাদেরকে প্রস্তাব দেয় যুবকের দল। কিন্তু প্রস্তাবে রাজি হননি মহিলাদের কেউ-ই।

আরও পড়ুন, পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

অভিযোগ, তাঁদের সঙ্গে নাচার জন্য এরপর ওই মহিলাদের ধরেও টানাটানি করতে থাকে অভিযুক্তরা। শুরু হয় কটূক্তি। কিন্তু কোনওভাবেই যুবকদের সঙ্গে নাচতে রাজি হননি মহিলারা। এরপরই ওই মহিলাদের যুবকের দল উপর চড়াও হয় বলে অভিযোগ। অভিযোগ, ওই মহিলাদের মারধর করা হয়। টেনে ছিঁড়ে দেওয়া হয় পোশাক। ভাঙচুর চালানো হয় ওই মহিলাদের বাড়িতেও।

আরও পড়ুন, রাতের অন্ধকারে যুবতীকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরল ২ যুবক, তারপর...

এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে স্বপন মিস্ত্রি নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি। স্থানীয়দের অভিযোগ, এলাকায় ইদানিং দুষ্কৃতীদের দাপট বেড়েছে। সন্ধ্যা হলেই রাস্তায় বেরতে ভয় পাচ্ছে বাড়ির মেয়ে-বউরা।