Annual Money Horoscope 2023: নতুন বছরে টাকা আসবে একেবারে ছপ্পর ফাড়কে! জেনে নিন কোন কোন রাশির...

Annual Money Horoscope 2023: অর্থনৈতিক ভাবে মিশ্র ফলের বছর হতে চলছে এই ২০২৩ সাল। এমনিতে নতুন বছর এলে সকলেই পরিবর্তন প্রত্যাশা করেন। নতুন বছরটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, প্রেম-পরিণয় হবে কিনা-- এ সব নিয়ে মানুষের বিপুল কৌতূহল থাকে। তবে সব চেয়ে বেশি কৌতূহল সম্ভবত টাকা-পয়সা নিয়েই থাকে!

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 31, 2022, 01:17 PM IST
Annual Money Horoscope 2023: নতুন বছরে টাকা আসবে একেবারে ছপ্পর ফাড়কে! জেনে নিন কোন কোন রাশির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন বছর এলে সকলেই এক পরিবর্তন প্রত্যাশা করেন। এবং সেটা ইতিবাচকই। নতুন বছরটি কেমন যাবে, কেমন কাটবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, প্রেম-পরিণয় হবে কিনা-- এ সব নিয়ে মানুষের বিপুল কৌতূহল। তবে সব চেয়ে বেশি কৌতূহল সম্ভবত টাকা-পয়সা নিয়ে। নতুন বছরে কার কপালে কেমন টাকা-পয়সার যোগ রয়েছে এটা নিয়ে মানুষ সব চেয়ে বেশি উদগ্রীব থাকেন। আসুন, দেখে নেওয়া যাক, কোন রাশির হাতে আসছে কেমন টাকা?

আরও পড়ুন: Love Horoscope 2023: নতুন বছরে প্রেম-যৌনতার উদ্দামতায় ভেসে যাবেন এই রাশির জাতকেরা! জেনে নিন আপনার ভাগ্য...

মেষ- নতুন বছরটি মেষের জাতক-জাতিকার জন্য খুব একটা ভালো নয়। তবে অক্টোবর ৩০-এর পরে সময় কিছুটা ভালো হলেও হতে পারে। 

বৃষ- এ বছরটিতে শনি থাকবে দ্বাদশচক্রের দশম ঘরে। বৃষরাশির জাতক-জাতিকাদের অর্থভাগ্য খুবই ভালো হবে। হাতে টাকা আসার যোগ রয়েছে।  

মিথুন- মিথুন রাশির জন্য এই বছরটি আর্থিক দিক থেকে দারুণ ভালো যাবে। তবে পরিশ্রম চালিয়ে যেতে হবে।

কর্কট- চাকরিজীবীদের জন্য খুবই ভালো বছর। যদিও স্বাস্থ্য নিয়ে সংকটে থাকবেন এই রাশির জাতকেরা। তাই খরচ হবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা থাকলেও সামগ্রিক ভাবে কর্মক্ষেত্রে এঁরা  ডমিনেট করার চেষ্টাই করবেন।    

আরও পড়ুন: Nostradamus' Predictions: ২০২৩ সালে নরখাদক হয়ে উঠবে মানুষ, ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ! চমকে দিচ্ছে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী...

সিংহ- এপ্রিল পর্যন্ত এই রাশির জাতকদের জন্য খুবই ভালো আসন্ন ২০২৩। ব্যবসায়ীরা এই সময়ে বড় ঝুঁকি নেবেন না। ক্রোধ সংবরণ করতে হবে। নিকট বন্ধুর হাতে প্রবঞ্চিত হতে পারেন।  

কন্যা- কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। তবে বছর জুড়ে স্ট্রাগল করতে হবে। খরচও বাড়বে।  

তুলা- বছরটি মিশ্রফল বয়ে আনবে। পড়ুয়াদের জন্য বেশ ভালো বছর। এদিকে ঋণ বৃদ্ধি হতে পারে। সংসারের স্ট্রেস, কর্মক্ষেত্রের চাপ, গোপন উদ্বেগ থেকে মুক্তি নেই। সব কিছুই অর্থনৈতিক জীবনের উপর প্রভাব ফেলবে।   

বৃশ্চিক- এঁদের জন্য দারুণ বছর। চাকরিজীবীদের জন্য ভালো। পদোন্নতির যোগ রয়েছে। 

ধনু- গোটা বছরটা জুড়েই অর্থনীতিতে ভালো সময় যাবে। সম্পত্তিকে অর্থকরী কাজে লাগানো যাবে। তবে কোথাও বিনিয়োগ করার আগে একটু ভেবেচিন্তেই তা করা উচিত। 

মকর- ব্যবসায়ীদের পক্ষে খুব ভালো বছর। অর্থনৈতিক লাভের নানা যোগ রয়েছে। সাফল্য আসবেই, তবে কঠিন পরিশ্রমের শেষে, মানে,পরিশ্রম বৃথা যাবে না। তবে খরচে রাশ টানতেই হবে। 

কুম্ভ- শনির জেরে একটু সমস্যা থাকবে। ব্যবসায়ীদের এই বছরটিতে প্রচুর পরিশ্রম করতে হবে, পাশাপাশি এটাও ঠিক, ব্যবসার নতুন পথও খুলবে। চাকরিজীবীদের জন্য খুবই ভালো, পদোন্নতির যোগ রয়েছে। 

মীন- একটু স্ট্রাগল থাকবে। কথাবার্তা  খরচখরচা-- দুক্ষেত্রেই সংযম অবলম্বন করতে হবে। রাহু-যোগ থাকায় অর্থনীতি একটু ধাক্কা খাবে। 

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো এখানে নিজের কোনও মত জানাচ্ছে না। নতুন বছরটির রাশিসংস্থান ও তার ফলাফল ঘিরে ঘুরতে থাকা প্রচলিত মতামতগুলিই এখানে অনুসরণ করা হয়েছে মাত্র।) 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.