Love Horoscope 2023: নতুন বছরে প্রেম-যৌনতার উদ্দামতায় ভেসে যাবেন এই রাশির জাতকেরা! জেনে নিন আপনার ভাগ্য...

Love Horoscope 2023: নতুন বছরের রাশিসংস্থান বলছে, সম্পর্কের উষ্ণতার দিন আসছে, রোমান্সের ভরপুর লগ্ন আসছে। কিন্তু বছর জুড়ে ছড়িয়ে থাকা প্রেম-যৌনতার আতপ্ত আবেশের মধুমালতী কার কার কপালে দুলবে, কে বলবে তা? সেটা রাশিচক্রই বলবে।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 29, 2022, 05:12 PM IST
Love Horoscope 2023: নতুন বছরে প্রেম-যৌনতার উদ্দামতায় ভেসে যাবেন এই রাশির জাতকেরা! জেনে নিন আপনার ভাগ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষ হতে চলল ২০২২ সাল, আসছে ২০২৩ সাল। আর এই নতুন বছরের রাশিসংস্থান বলছে, সম্পর্কের উষ্ণতার দিন আসছে, রোমান্সের ভরপুর লগ্ন আসছে। কিন্তু বছর জুড়ে ছড়িয়ে থাকা প্রেম-যৌনতার আতপ্ত আবেশের মধুমালতী কার কার কপালে দুলবে, কে বলবে তা? সেটা রাশিচক্রই বলবে।

সাধারণ ভাবে বলা হয়েছে, মোটামুটি এ বছরটি জুড়েই প্রেমের ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু রোমান্সের ঘটনা ঘটবে কারও কারও জীবনে। রোমান্সের অভিনব রোমাঞ্চে শিহরিত থাকবে কারও কারও গহন জীবন। সামগ্রিক ভাবেই প্রেমের ক্ষেত্রে খুব ভালো যাবে বছরটি। তবে বিশেষ করে সিংহ, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতকদের জীবনে প্রেমঘটিত ব্যাপার ঘটবে বেশি। এর উল্টোদিকে রয়েছে ধনু ও মকর। এই রাশির জাতকদের আবার প্রেম-বিবাহ-রোমান্স ইত্যাদি নিয়ে খুবই সাবধানে থাকতে হবে। তা হলে দেখা যাক, অ্যাস্ট্রোলজিক্যাল সাইন অনুসারে এ বছর রোমান্টিক রিলেশনশিপের নিরিখে কোন রাশি কোথায় থাকবে: 

আরও পড়ুন: Horoscope Today: মেষের প্রেম, বৃষর চাপ; কেমন কাটবে আজকের দিন?

মেষ- আপনি অবিবাহিত হলে ২০২৩ সালের এপ্রিল থেকে অগাস্টের মধ্যে আপনার জীবনে বিশেষ কেউ প্রবেশ করবে। তবে আপনি যদি বিবাহিত হন তবে কিন্তু একটু সাবধান থাকুন, ভুগতে পারেন কোনও অজানা টেনশনে। 

বৃষ- আপনার এগজিস্টিং রিলেশনশিপে মাধুর্য আরও বাড়বে, প্রেম গড়াতে পারে বিয়েতে। তবে বছরের শেষের দিকটিতে প্রেমে খরা থাকবে। তা, সে তো এখন ঢের দূরে। 

মিথুন- বিবাহিত জীবনে উত্থান-পতন থাকবে, ঝগড়াঝাঁটিও ঘটতে পারে। তবে এই সমস্যা ধীরে ধীরে মিটবে।  প্রেমে থাকলে বিয়ের কথা ভাবুন এপ্রিলের পরে।

কর্কট- নতুন বছরটি অবশ্য আপনার জন্য প্রেম-বছর হচ্ছে না। আপনার বরং এ নিয়ে টেনশনই থাকবে। তবে, সেটা কেটেও যাবে। এবং ভালো সময় আসবে। 

সিংহ- নতুন বছর প্রেমের ক্ষেত্রে দারুণ ভালো যাবে আপনার। আপনার সঙ্গী খুবই সংবেদনশীল ও বুদ্ধিদীপ্ত হবেন। আপনার জ্ঞানবুদ্ধিও আপনাকে সর্বদা এগিয়ে রাখবে। যাঁরা অবিবাহিত তাঁদের বিবাহের যোগ ঘটবে। 

আরও পড়ুন: Nostradamus' Predictions: ২০২৩ সালে নরখাদক হয়ে উঠবে মানুষ, ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ! চমকে দিচ্ছে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী...

কন্যা- নতুন বছরটি রোমান্সের স্রোতে ভেসে যাবেন আপনি। বছরের শুরুতে শনি ও শুক্র আপনার ভাগ্যচক্রের পঞ্চমঘরে থাকবে। আর এরই জেরে ও জোরে আপনার সম্পর্কও হবে জোরদার। আপনি যদি আপনার সম্পর্কের কছে খাঁটি থাকেন তবে তা অন্তরঙ্গতার মিষ্টতায় উপচে উঠবে। 

তুলা- সম্পর্কের উষ্ণতা বাড়বে। সঙ্গীর সঙ্গে প্রতিটি মুহূর্ত আপনি উপভোগ করবেন। তবে সঙ্গীর কাছে সৎ না থাকলে কপালে দুঃখ আছে।  

বৃশ্চিক- প্রেমের ক্ষেত্রে এত ভালো বছর সম্ভবত আপনি আগে কখনও পাননি, পরেও পাবেন না। আপনি সিংগল হলে আপনার একাকীত্ব এ-বছরই ঘুচবে। এবং সম্পর্কের উষ্ণতায় দীপ্ত হবে আপনার জীবন।

ধনু- ধনুরাশির জাতক-জাতিকাদের পক্ষে বছরটি খুবই টালামাটালের। সতর্ক থাকতে হবে, অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। একটু এদিক-ওদিক হলেই সম্পর্ক ভেঙে যেতে পারে। 

মকর- সম্পর্কের দিকে বাড়তি নজর দিতে হবে। যদি সংঘাত না চান তবে সঙ্গীর বিষয়ে একটু বেশি মনোযোগ দিতে হবে। নতুন সম্পর্কে পড়ার ক্ষেত্রেও বাধা তৈরি হবে।

কুম্ভ- এঁদের জন্য বছরের শুরুটা খুব ভালো হবে। বছরের প্রথম দুটি মাস আপনার খুব ভালো কাটবে। তবে মার্চের পর থেকেই সম্পর্কে ট্রেস তৈরি হবে। তা থেকে ঝগড়া-বিবাদও অবশ্যম্ভাবী। 

মীন- লাভ অ্যাফেয়ারের ক্ষেত্রে মিশ্র ফল। হতে পারে, আপনাকে হয়তো আপনার সঙ্গীর থেকে দূরেই থাকতে হল, তবে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সৎ থাকতে হবে। এবং যাঁরা প্রেমের সম্পর্ক থেকে বিবাহে যেতে চান তাঁদের পক্ষেও সময়টা ভালো যাবে।   

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো এখানে নিজের কোনও মত জানাচ্ছে না। নতুন বছরটির রাশিসংস্থান ও তার ফলাফল ঘিরে ঘুরতে থাকা প্রচলিত মতামতগুলিই এখানে অনুসরণ করা হয়েছে মাত্র।) 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.