বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে! ৯ বছরের বোনকে খুনের পর মুখ পুড়িয়ে দেয় ১৩ বছরের দিদি

দুই বোনের বাবা-মা সেইসময় বিয়েবাড়ি উপলক্ষে পাশের গ্রামে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেইসময় ১৩ বছরের দিদি বয়ফ্রেন্ডের সঙ্গে মিলে খুন করে বোনকে।

Updated By: May 25, 2023, 10:42 PM IST
বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে! ৯ বছরের বোনকে খুনের পর মুখ পুড়িয়ে দেয় ১৩ বছরের দিদি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! হাড়হিম করা হত্যাকাণ্ড। নাবালিকা দিদির হাতে খুন বোন। বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে ৯ বছরের বোনকে খুন করে ১৩ বছরের দিদি। শুধু তাই নয়, খুনের পর বোনের মুখ পর্যন্ত পুড়িয়ে দেয় দিদি। এই ঘটনায় অভিযুক্ত দিদিকে গ্রেফতার করে সংশোধনাগারে পাঠিয়েছে পুলিস। 

বৈশালীর পুলিস সুপার এসপি রবি রঞ্জন কুমার জানিয়েছেন, ১৫ মে ঘটনাটি ঘটে। বিহারের বৈশালীর হরপ্রসাদ গ্রামে ঘটনাটি ঘটে। ওই দুই বোনের বাবা-মা সেইসময় বিয়েবাড়ি উপলক্ষে পাশের গ্রামে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেইসময় ১৩ বছরের দিদি বয়ফ্রেন্ডের সঙ্গে মিলে খুন করে বোনকে। তারপর মৃতদেহের পরিচয় লুকাতে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দেয় মুখ। এমনকি হাতের আঙুলগুলো পর্যন্ত কেটে নেয়। নৃশংস এই হত্যাকাণ্ডে বয়ফ্রেন্ডের সঙ্গে দিদিকে মদত দেয় কাকিমাও।

অভিযুক্ত ৩ জনকেই গ্রেফতার করেছে পুলিস। নাবালিকা দিদিকে সংশোধনাগারে পাঠানো হয়েছে। অন্যদিকে, বয়ফ্রেন্ড ও কাকিমা রয়েছে বিচার বিভাগীয় হেফাজতে। পুলিস জানিয়েছে, বিয়েবাড়ি থেকে ফেরার পর বাবা-মা দেখেন, তাঁদের ৯ বছরের ছোট মেয়েকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপরই জানদহ থানায় নিখোঁজ ডায়েরি করেন বাবা-মা। 

অভিযোগের ভিত্তিতে সিট গঠন করে তদন্তে নামে পুলিস। তারপরই বাড়ির পিছনের মাঠ থেকে উদ্ধার হয় বোনের অর্ধপোড়া দেহ। এরপর দিদিকে জিজ্ঞাসাবাদ করতেই সামনে আসে আসল ঘটনা। পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে দিদি। কবুল করে অপরাধ। একইসঙ্গে ধরা পড়ে বয়ফ্রেন্ড ও কাকিমা। দিদি জানায়, ফাঁকা ঘরে বয়ফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল বোন। সেই কথা জানাজানি হয়ে যাওয়ার ভয়েই বোনকে খুন করে সে।

আরও পড়ুন, মাথা কেটে খুনের পর প্রেমিকার দেহ কেটে টুকরো টুকরো করল লিভ-ইন পার্টনার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.