Kanpur: গণধর্ষণ করে খুন! গাছে ২ কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার কানপুরে

পরিবার ধৃত ইটভাটার ঠিকাদার ও অন্য দুজনের বিরুদ্ধে গণধর্ষণ ও খুনের অভিযোগ এনেছে। বুধবার রাতে নিখোঁজ হয়ে যায় ওই ২ কিশোরী।

Updated By: Mar 1, 2024, 12:47 PM IST
Kanpur: গণধর্ষণ করে খুন! গাছে ২ কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার কানপুরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার কানপুরে। একটি গাছ থেকে উদ্ধার হয় দেহ দুটি। এই ঘটনায় ওই দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ করেছে তাদের পরিবার। পরিবারের অভিযোগ, ওই ২ কিশোরীকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। খুনের পর গাছে ঝুলিয়ে দেওয়া হয়। 

দুই কিশোরীর বয়স ১৪ বছর ও ১৬ বছর। উত্তরপ্রদেশের কানপুরের একটি ইটভাটার কাছে একটি গাছে তাদের দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, ইটভাটার ঠিকাদার রামরূপ নিশাদ, তার ছেলে রাজু ও ভাইপো সঞ্জয় গণধর্ষণ করেছে তাদের মেয়েকে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। ওই ইটভাটাতেই কাজ করে ওই ২ কিশোরীর পরিবার। ওই ২ কিশোরীও কাজ করত ইটভাটায়। বুধবার রাতে নিখোঁজ হয়ে যায় ওই ২ কিশোরী। এরপরই বৃহস্পতিবার কানপুরের ঘটামপুর এলাকায় একটি গাছে স্কার্ফে দিয়ে বাঁধা অবস্থায় দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুলিস মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ওই ২ কিশোরীর পরিবার ধৃত ইটভাটার ঠিকাদার ও অন্য দুজনের বিরুদ্ধে গণধর্ষণ ও খুনের অভিযোগ এনেছে। পুলিস আত্মহত্যার সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছে না। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণ, পকসো এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার ধারায় মামলা দায়ের হয়েছে। দক্ষিণ অঞ্চলের ডিসিপি রবীন্দ্র কুমার জানিয়েছেন, ঘটমপুর কোতোয়ালি গ্রামে একটি ইটভাটার কাছে গাছে ঝুলন্ত অবস্থায় দেহগুলি উদ্ধার হয়। তিনি বলেন, "অপরাধীদের রেহাই দেওয়া হবে না। পুলিস কঠোর ব্যবস্থা নেবে।" 

আরও পড়ুন, Telangana: কাঁধে করেই ছুটলেন ২ কিমি! কৃষকের জীবন বাঁচিয়ে 'হিরো' এই পুলিসকর্মী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.