Manipur: মণিপুরে বাবা, ছেলে-সহ ৪ জনকে অপহরণ করে খুন! নেপথ্যে জঙ্গিরা?

জঙ্গলে পাওয়া গেল দেহ।

Updated By: Jan 11, 2024, 09:06 PM IST
Manipur: মণিপুরে বাবা, ছেলে-সহ ৪ জনকে অপহরণ করে খুন! নেপথ্যে জঙ্গিরা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: নেপথ্যে জঙ্গিরা? মণিপুরের পার্বত্য এলাকার এবার অপহরণ করে খুন ৪ জনকে! মৃতদের মধ্যে দু'জন আবার সম্পর্কে বাবা ছেলে। জঙ্গলে পাওয়া গেল দেহ।

আরও পড়ুন:  Bengaluru: বেঙ্গালুরুতে নীতিপুলিসগিরি! হোটেলের ঘরে ঢুকে মারধর দম্পতিকে...

পুলিস সূত্রের খবর, রাজধানী ইম্ফল থেকে দূরত্ব ৪৫ কিমি। মৃতেরা সকলেই বিষ্ণুপুর জেলার আকাসোই গ্রামের বাসিন্দা। গ্রামের কাছেই জঙ্গলে কাট কুড়োতে গিয়েছিলেন তাঁরা। কবে? গতকাল, বুধবার। কিন্তু জঙ্গল থেকে আর বাড়ি ফেরেননি কেউ! পরিবারের লোকেদের দাবি, নিখোঁজ হয়ে গিয়েছিলেন ৪ জনই।

খবর দেওয়া হয় থানায়। । চুড়াচাঁদপুর ও বিষ্ণুপুর জেলার মাঝে পার্বত্য় এলাকার জঙ্গল থেকে ওই ৪ জনের দেহ উদ্ধার করে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, জঙ্গলে কাঠ কুড়োনোর সময়ে কোনওভাবে দুই জেলার সীমান্তে চলে যান তাঁরা। এরপর ৪ জনকে প্রথমে অপহরণ, তারপর খুন করে জঙ্গিরা।

এদিকে এই ঘটনায় দুই জেলার মধ্য়ে 'বাফার জোনে'র কার্যকারিতা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ, জীবিকা বা অন্য় কোনও প্রয়োজনে পার্বত্য এলাকায় গেলেই জঙ্গির হাতে খুন হতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের।

আরও পড়ুন: YouTube: কিশোর ছেলেকে মায়ের চুম্বন! 'অশ্লীলতা'র দায়ে ইউটিউব ইন্ডিয়ার আধিকারিককে তলব শিশু সুরক্ষা কমিশনের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.