Bengaluru: বেঙ্গালুরুতে নীতিপুলিসগিরি! হোটেলের ঘরে ঢুকে মারধর দম্পতিকে...

Bengaluru: নীতিপুলিসগিরি! বেঙ্গালুরুতে। এবার কাণ্ড হোটেলে। ছজন লোক সহসা লজের ঘরে ঢুকে এক দম্পতিকে নিগ্রহ করে। নিগ্রহকারীদের মত, ওই দম্পতি দুই ভিন্ন ধর্মবিশ্বাসের।

Updated By: Jan 11, 2024, 07:57 PM IST
Bengaluru: বেঙ্গালুরুতে নীতিপুলিসগিরি! হোটেলের ঘরে ঢুকে মারধর দম্পতিকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীতিপুলিসগিরি! বেঙ্গালুরুতে। এবার কাণ্ড হোটেলে। ছজন লোক সহসা লজের ঘরে ঢুকে এক দম্পতিকে নিগ্রহ করে। নিগ্রহকারীদের মত, ওই দম্পতি দুই ভিন্ন ধর্মবিশ্বাসের। তাহলে কেন তাঁরা পরস্পর এই সম্পর্কে আবদ্ধ? মাত্র একদিন আগেই দুই তুতো ভাইবোনকে মারধর করা হয়েছে, এই ভেবে যে, তারা পরস্পরের সঙ্গে প্রেম করছে। 

আরও পড়ুন: Ram Temple Gold Door: ৪২ সোনার দরজা রামমন্দিরে! 'তোমার দুয়ার আজি খুলে গেছে সোনার মন্দিরে'?

ওই হোটেলের ঘরে যখন ওই দম্পতিকে নিগ্রহ করা চলছে তখন ওই ছজনের মধ্যে একজন পুরো ঘটনার ভিডিয়ো তুলে রাখে। সেই ভিডিয়ো থেকেই ঘটনাটা জানা যায়। জানা গিয়েছে, ওই নিগ্রহকারীরা ওই লজে ঢুকে ওই দম্পতির ঘরের বাইরে দাঁড়িয়েছিল। পরে তারা দরজায় নক করে। 

দরজাটা যখন একটু খোলা হয় তখন তারা ঠেলে ঢুকে পড়ে এবং ঘরে ঢুকে সোজা মহিলার কাছে চলে যায়, যিনি তখন সেই মুহূর্তে বোরখা দিয়ে তাঁর মুখ ঢাকার চেষ্টা করছিলেন। কিন্তু মহিলার প্রতি কোনও সম্ভ্রমই তারা দেখায় না। তারা টেনে-হিঁচড়ে মহিলাকে মেঝেতে শুইয়ে দেয়। তাঁকে মারধরও করে বলে অভিযোগ। ওদিকে অন্য আর এক নিগ্রহকারী ওই মহিলার সঙ্গীকে মারধর করতে শুরু করে।

আরও পড়ুন: Ram Mandir Ayodhya: রামমন্দির উদ্বোধনে চাঁদের হাট অযোধ্যায়! আসছেন আম্বানি-আদানিরা...

ওই দম্পতি হানাঙ্গাল পুলিস স্টেশনে এক অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে ওই ছজনের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়। নিগ্রহকারীদের বিরুদ্ধে খুনের চেষ্টা, মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.