Rajasthan: প্রধানমন্ত্রীর সফরে ডিউটিতে থাকা ৬ পুলিসকর্মীর বেঘোরে মৃত্যু

হাতে আর বেশ সময়  নেই। ২৩ নভেম্বর এক দফায় বিধানসভা নির্বাচন। রাজস্থানে ভোটের প্রচারে প্রধানমন্ত্রী। আজ, রবিবার ঝুনঝুন শহরে জনসভা করলেন তিনি। 

Updated By: Nov 19, 2023, 08:09 PM IST
Rajasthan: প্রধানমন্ত্রীর সফরে ডিউটিতে থাকা ৬ পুলিসকর্মীর বেঘোরে মৃত্যু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যে গাড়িতে করে যাচ্ছিলেন, সেই গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ! তারপর? প্রাণ গেল প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা ৬ পুলিসকর্মী। আহত ১। দুর্ঘটনা ঘটল রাজস্থানের চুরু জেলায়।

আরও পড়ুন:  Uttarkashi Tunnel Collapse: টানেলের উপর থেকে ড্রিল করে উদ্ধারের চেষ্টা, ছেলের চিন্তায় শয্যাশায়ী পুরশুড়ার তপতী প্রামাণিক

হাতে আর বেশ সময়  নেই। ২৩ নভেম্বর এক দফায় বিধানসভা নির্বাচন। রাজস্থানে ভোটের প্রচারে প্রধানমন্ত্রী। ঝুনঝুন শহরে জনসভা করলেন তিনি। কবে? আজ, রবিবার। 

এদিকে মহারাষ্ট্রের নাগপুরের থেকে সড়়কপথে সভাস্থলে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিসকর্মীরা। ভোরের দিকে রাজস্থানের চুরু জেলার বাগসারা গ্রামের কাছে প্রায় পৌঁছেই গিয়েছিল। কিন্তু ৫৪ নম্বর জাতীয় সড়কে ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা খুব কম ছিল। একটি ট্রাকের ধাক্কা মারে পুলিসের গাড়ি! ঘটনাস্থলেই প্রাণ হারান ৫ পুলিসকর্মী। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও একজনের।

 

পুলিস সূত্রে খবর, মৃতেরা হলেন  রামচন্দ্র, সুখরাম, কুম্ভারাম, থানারাম, সুরেশ এবং মহেন্দ্র। তাঁরা সকলেই নাগপুরের খিনভসার থানায় কর্মরত ছিলেন। যিনি গুরুতর আহত হয়েছেন, তাঁর নাম সুখরাম খোজা।

আরও পড়ুন:  Gujarat Policemen in Jail: অবাক কাণ্ড, মদ চুরি করে জেলে ৫ পুলিস কর্মী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.